Asianet News BanglaAsianet News Bangla

স্নানের পর কাপড় কাচার অভ্যেস আছে? জানেন কি এই ভুল ডেকে আনছে আর্থিক সংকট

শাস্ত্র মেনে যেমন অনেকে বাড়ি করছেন, তেমনই শাস্ত্র মতে ঘর গোছাচ্ছেন অনেকে। তেমনই জীবনের নানান জটিলতা থেকে মুক্তি পেতে অনেকেই মেনে চলছেন বাস্তু মত। তবে জানেন কি, বাস্তু শাস্ত্র বলতে শুধু ঘরের দিক দর্শন নয়। আমাদের আচরণও এর অন্তভূক্ত। আমরা সারা দিনে অজান্তে এমন অনেক কাজ করে থাকি যাতে আমাদেরই ক্ষতি হয়ে থাকে। 

According to vastu do not to those 3 things after bath ABSC
Author
Kolkata, First Published Jun 20, 2022, 3:00 PM IST

ধীরে ধীরে বাস্তু শাস্ত্রের ওপর ভরসা বাড়ছে মানুষের। একটা সময় বাস্তু শাস্ত্রের ধারণা শুধু মুষ্টিমেয় মানুষের মধ্যে সীমাবদ্ধ ছিল। কিন্তু, ধীরে ধীরে তার বদল হয়েছে। শাস্ত্র মেনে যেমন অনেকে বাড়ি করছেন, তেমনই শাস্ত্র মতে ঘর গোছাচ্ছেন অনেকে। তেমনই জীবনের নানান জটিলতা থেকে মুক্তি পেতে অনেকেই মেনে চলছেন বাস্তু মত। তবে জানেন কি, বাস্তু শাস্ত্র বলতে শুধু ঘরের দিক দর্শন নয়। আমাদের আচরণও এর অন্তভূক্ত। আমরা সারা দিনে অজান্তে এমন অনেক কাজ করে থাকি যাতে আমাদেরই ক্ষতি হয়ে থাকে। 

স্নানের সময় অনেকেই অজান্তে একটি ভুল করে থাকে। যা আজ থেকেই সংশোধন করুন। এই ভুলের কারণে হতে পারে আর্থিক ক্ষতি। তাই আর্থিক ক্ষতি থেকে মুক্তি পেতে চাইলে স্নানের পর কাপড় কাচবেন না। অধিকাংশই স্নানের জম জামা কাচেন। আর বেশির ভাগ মানুষ আগে জামা কেচে নেন। তার পর স্নান করেন। কিন্তু, এমন অনেকে আছেন যারা স্নান করার পর কাপড় কাচতে পছন্দ করে থাকেন। নিত্য দিন এই কাজ করে থাকেন। কিন্তু, জানেন কি আপনার এই কাজ আপনার মারাত্মক ক্ষতি করে। এই কারণে আপনি দরিদ্র হয়ে যেতে পারেন। তাই এবার থেকে আগে জামা ধুয়ে নিন। তারপর স্নান করবেন। 

তেমনই ভিজে জামা বাথরুমে ফেলে আসবেন না। অনেকে বাথরুমে বালতিতে ভিজে কাপড় জমা করেন। এই অভ্যেস বদল করুন। ভিজে কাপড় বাথরুমে ফেলে রাখলে সূর্য দেবতা রুষ্ট হন। এবার থেকে এই স্বভাবের বদল করুন। সূর্য দেবতা রুষ্ট হলে এর খারাপ প্রভাব পড়তে পারে আপনার খ্যাতিতে ও মান সম্মানে। শাস্ত্র মতে, সূর্য দেবতার কৃপায় ব্যক্তির সামাজিক মর্জাদা বৃদ্ধি পায়। তাই এবার থেকে স্নানের সময় এই ভুল করবেন না। 

স্নানের পর বাতলি ফাঁকা করবেন না। এই কথা অনেকেই জানেন না। আর অজান্তে এই ভুলে হয় আর্থিক ক্ষতি। বাথরুমে কখনও ফাঁকা বালতি রাখতে নেই। এতে আর্থিক ক্ষতি হতে পারে। এমনকী, এই ভুল আর্থিক উন্নতিতে বাধা দেয়। এবার থেকে মেনে চলুন এই বিশেষ টোটকা। স্নানের সময় এই তিন ভুল করবেন না। হতে পারে আর্থিক ক্ষতি। এই সকল ভুলে ডেকে আনছে মারাত্মক বিপদ।  

আরও পড়ুন- ব্যক্তিত্ব নজর কাড়ে সকলের, এদের আচরণ সহজে যে কোনও ব্যক্তিকে প্রভাবিত করে

আরও পড়ুন- মহাদেবের ডমরুর শক্তি অপার, ঘরে রাখলে মিলবে এই ৪ উপকারিতা

আরও পড়ুন- সাবধান এই চার রাশির অনলাইন প্রোফাইল থেকে, ভালো ছেলের রূপ ধরে চ্যাটিং-এ ওস্তাদ এরা
 

Follow Us:
Download App:
  • android
  • ios