Asianet News BanglaAsianet News Bangla

১০ জুলাই থেকে ১১৭ দিন এই চার রাশির কোনও কিছুর অভাব থাকবে না, জেনে নিন তারা কারা

চলতি বছর চতুরমাসের মেয়াদ ১১৭ দিন। আর সময়টা এই চার রাশির জন্য খুবই শুভ সময়। এই চার রাশির এই ১১৭ দিন খুব ভাল কাটবে বলেও আশাবাদী জ্যোতিষীরা।

Chaturmas 2022 from July 10, next 116 days are a good time for these four zodiac signs bsm
Author
Kolkata, First Published Jul 9, 2022, 7:38 PM IST

চতুরমাস শুরু হচ্ছে আগামী ১০ জুলাই। এই চার মাস হিন্দুশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ সময়। তেমনই জ্যোতিষ অনুযায়ী খুব ভালো সময়। পুরাণ অনুযায়ী এই সময়ই ভগবান বিষ্ণু তাঁর অনন্ত শয্য়ায় যান। আর ভগবান শিবের ওপর দায়িত্ব পড়ে সৃষ্টির দেখভাল করার। তাই এই চারমাস হিন্দু শাস্ত্র অনুযায়ী যেমন গুরুত্বপূর্ণ। তেমনই গুরুত্বপূর্ণ জ্যোতিষশাস্ত্রেও। কারণ মনে করা হয় এই চার মাসে ভগবান শিব যেমন আশীর্বাদ করেন তেমনই আশীর্বাদ করেন বিষ্ণু। চলতি বছর চতুরমাসের মেয়াদ ১১৭ দিন। আর সময়টা এই চার রাশির জন্য খুবই শুভ সময়। এই চার রাশির এই ১১৭ দিন খুব ভাল কাটবে বলেও আশাবাদী জ্যোতিষীরা।

জেনেনিন কোন কোন রাশির জাতকা ও জাতিকারা চার মাস বিশেষ সুবিধে ভোগ করবেঃ

মেষ রাশি- মেষ রাশির জাতক ও জাতিকারা ১০ জুলাই থেকে ৪ নভেম্বর পর্যন্ত বিশেষ ভাল সময় কাটাবে। কারণ চতুরমাস এদের জন্য বিশেষ শুভ বলে বিবেচনা করা হয়। মেষ রাশির মানুষদের এই সময় কর্মক্ষেত্রে ইনক্রিমেন্ট হতে পারে। আবার  যারা ব্যবসার সঙ্গে যুক্ত তারা এই সময় বিশেষ লাভের মুখ দেখতে পারে। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সময়টা ভাল যাবে বলেও আশা করা হচ্ছে। 

সিংহ রাশি- এই রাশির জাতক ও জাতিকাদের আর্থিক অবস্থা ফিরে যাবে এই চার মাসে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে এদের বিশেষ ভাল সময় যাবে। এই চার মাস এদের আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। 

মিথুন রাশি- এই রাশির জাতকদের জন্য এই সময়টা ভাল যাবে। অমীমাংশিত কাজ শেষ হবে। ভাগ্য এই রাশির জাতক ও জাতিকাদের সহায় হবে। অর্থনৈতিক অবস্থা আগের তুলনায় অনেক শক্তশালী হবে। 

কন্যা রাশি- এই সময়টা কন্যা রাশির জাতক ও জাতিকাদের জন্য বিশেষ শুভ বলে বিবেচনা করা হয়। কর্ম জীবন আর পারিবারিক জীবনে সুখ আর সমৃদ্ধি বিরাজ করবে। প্রেম যারা করে তাদের জন্য এই সময়টা শুভ। বিয়ের কথা পাকা হতে পারে। শিক্ষা ও স্বাস্থ্যের জন্য এই সময়টা খুব শুভ। 

আরও পড়ুনঃ

আসবে টাকা- দূর হবে সংসারের অশান্তি, যদি বর্ষাকালে এই পাঁচটি গাছ বাড়িতে লাগান

সাবধান! এই জিনিসগুলি কখনই কারও থেকে নেবেন না, নিলে তছনছ হয়ে যেতে পারে জীবন

হাতের এই রেখা বলে দেব ধনীর ঘরে বিয়ে হবে কিনা, জানুন কী করে বুঝবেন সঙ্গীর বিবাহবহির্ভূত সম্পর্ক আছে

Follow Us:
Download App:
  • android
  • ios