নবমীতে পালন করুন এই চার টোটকা, মিলবে সাফল্য, কেটে যাবে সকল বাধা

| Oct 04 2022, 06:31 PM IST

নবমীতে পালন করুন এই চার টোটকা, মিলবে সাফল্য, কেটে যাবে সকল বাধা

সংক্ষিপ্ত

শাস্ত্র মতে, নবমীর দিন মায়ের আরাধনার পাশাপাশি কয়টি জ্যোতিষ টোটকা পান করুন। এতে নিষ্পত্তি মিলবে জীবনের সকল জটিলতা থেকে। আজ নবমীর দিন এই চার টোটকা পালনে জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে। তেমনই ঘটবে উন্নতি। জেনে নিন কী কী টোটকা পালন করবেন।   

আজ নবমী। নবমী তিথি দুর্গাপুজোর শেষ দিন। আগামী কাল কৈলাসে ফিরবেন মা দুর্গা। আবার একবছরের প্রতীক্ষা। আজ সে কারণে, মন ভরে আনন্দ করার পালা। তেমনই জীবনের সকল জটিলতা থেকে মুক্তির জন্য দেবীর আরাধনার ব্যস্ত সকলে। মায়ের কাছে মন ভরে প্রার্থনা করার বছরে একটা সুযোগ পান সকলে। সে কারণে পুজোয় যেন কোনও ত্রুটি না থাকে সে দিকে খেয়াল রাখেন সকলে। তেমনই শাস্ত্র মতে, এই দিয়ে মায়ের আরাধনার পাশাপাশি কয়টি জ্যোতিষ টোটকা পান করুন। এতে নিষ্পত্তি মিলবে জীবনের সকল জটিলতা থেকে। আজ নবমীর দিন এই চার টোটকা পালনে জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে। তেমনই ঘটবে উন্নতি। জেনে নিন কী কী টোটকা পালন করবেন।   

আজ জাফরান ও চন্দনের টোটকা পালন করুন। একটি পাত্রে জাফরান, চন্দন, আতর ও গাওয়া ঘি নিন। এই ঘি দিয়ে স্বস্তিক আঁকুন। এতে মিলবে উপকার। আজ মেনে চলুন এই বিশেষ টিপস। এতে জীবনে সব কাজে আসবে সাফল্য। ঘটবে উন্নতি। 

Subscribe to get breaking news alerts

নবমীর দিন যে কোনও মন্দিরে গিয়ে ৮টি পদ্মফুল অর্পন করুন। মাকে আজ পদ্ম ফুল দিলে তিনি প্রসন্ন হন। এই টোটকা বেশ উপকারী। দেবীর কৃপা পেতে মেনে চলুন এই টোটকা। 

বাস্তুদোষ দূর করতে মেনে চলুন এই বিশেষ টোটকা। বাড়িতে নেতিবাচক এনার্জি থাকলে তা সব কাজে বাধা দেয়। এই নেতিবাচক এনার্জি দূর করতে আজ পালন করুন বিশেষ টোটকা। আজ বাড়ির আগ্নেয় কোণে দুর্গার নামের প্রদীপ প্রজ্জ্বলিত করুন। এই প্রদীপ ঘরের সমস্ত নেতিবাচক এনার্জি দূর করবে। 

অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে গঙ্গাজল দিয়ে দুর্গাকে স্নান করান আজ। জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে। আজ পালন করুন এই সকল টোটকা। 

তেমনই শাস্ত্র মতে, পুজোর সময় কয়টি ফুল দেবীকে অর্পন করবেন না। এতে হতে পারে অমঙ্গল। শাস্ত্র মতে, চম্পা ও পদ্ম ছাড়া অন্য কোনও ফুলের কুঁড়ি নিবেদন করবেন না দেবীকে। এতে তিনি ক্রুদ্ধ হতে পারেন। তেমনই কাটসারাইয়া, নাগচাঁপা ও বৃহতী ফুল দেবেন না দেবীকে। পুজোয় দেবীকে তুষ্ট করতে ফুল নিবেদনের চল আছে। কিন্তু, সব ফুল দেবীকে দেওয়া যায় না। এমন কিছু ফুল আছে যা দিলে দেবী ক্রুদ্ধ হতে পারে।  
  

আরও পড়ুন- দেবীপক্ষের নবমী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আরও পড়ুন- দুর্গাপুজার শেষ সপ্তাহ কোনও রাশির কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন- আলতা মহিলাদের সজ্জার একটি গুরুত্বপূর্ণ অংশ, পরতে গিয়ে এই ভুল করলেই হতে পারে স্বামীর সর্বনাশ
 

Read more Articles on
,,