মকর রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজোর মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর

| Sep 28 2022, 07:35 AM IST

মকর রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজোর মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর

সংক্ষিপ্ত

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দশম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভালবাসে। তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। জাতকের আকষ্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। তবে জেনে নেওয়া যাক বছরের দশম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মকর রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব-
মকর রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারে, ভালো ফলাফল পেতে অনেক পরিশ্রম করতে হবে। এই সময়ে, নিরুৎসাহিত হবেন না এবং নেতিবাচক চিন্তাগুলিকে আপনার মনে জায়গা করতে দেবেন না, কারণ কঠোর পরিশ্রম অবশ্যই সাফল্য এনে দেবে, আপনার আত্মবিশ্বাসকে দুর্বল হতে দেবেন না। কর্মজীবনেও ভাগ্য সহায় হচ্ছে, চাকরিজীবীরা অর্থ লাভ করবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো সুযোগ পাবেন। 

Subscribe to get breaking news alerts

আর্থিক অবস্থা শক্তিশালী হবে 
আর্থিক জীবনে লাভের প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে। ব্যবসায়ীরা অর্থ লাভ করবে, ভাগ্যের সমর্থন পেয়ে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। গ্রহের অবস্থানের কারণে ব্যবসায় আকস্মিক লাভ হবে। যে প্রেমময় দম্পতিরা গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন, সময় তাদের পক্ষে অনুকূল হতে পারে। এ বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলুন, আপনি অনুকূল ফলাফল পাবেন এবং তারা এই সম্পর্কের জন্য সম্মত হবেন।

পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে, যার কারণে আপনার মন খুশি থাকবে। পরিবারে পুরনো কোনও বিবাদের সমাধানে আপনি সফল হতে পারেন। সদস্যদের মধ্যে সম্প্রীতি ও ভালোবাসার অনুভূতি বৃদ্ধি পাবে। ক্ষেত্রবিশেষে ভাই-বোনের সহযোগিতা থাকবে এবং পরিবারে সুখ-শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন এবং আপনার স্ত্রীর সঙ্গে কথা বলার সময় আপনার ভাষার যত্ন নিন, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। অর্ধ মাস পরে, সময়টি ভাল যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন এবং সমর্থন পাবেন। আপনারা দুজনেই একে অপরের সঙ্গে স্মরণীয় সময় কাটাতে সক্ষম হোন।

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি
এই সময়ে, আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন, তবে আপনার স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। গ্যাস, বদহজমের মতো রোগে ভুগতে পারেন। পেট ও ত্বক সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। খাবার পরিহার করলে ভালো হবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে ব্যয়ও বাড়বে। যখন আর্থিক লাভ হয়, তখন আপনার উচিত অপ্রয়োজনীয় জিনিসে অর্থ ব্যয় করা থেকে বিরত থাকা এবং ভবিষ্যতের জন্য তা জমা করার চেষ্টা করা।

Read more Articles on
null