ধনু রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে ধনু রাশির উপর

| Sep 27 2022, 07:57 AM IST

ধনু রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে ধনু রাশির উপর

সংক্ষিপ্ত

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। বন্ধু সংখ্যা একটু কম। এরা দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। এরা প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

ধনু রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব-
শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি হতে পারে, কর্মজীবনে ভালো ফল হবে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। যারা দীর্ঘদিন ধরে একটি নতুন এবং ভাল চাকরি খুঁজছেন তাদের জন্য এই সময়টি পরিবর্তন হতে চলেছে। আয় বৃদ্ধি পাবে এবং আপনি কর্মজীবনে নতুন উচ্চতা স্পর্শ করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। যারা জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজ করছেন তারা ভালো লাভ করতে পারবেন। সরকারি খাতে যারা ব্যবসা করছেন তারা সুবিধা পাবেন। আপনি আপনার পিতার কাছ থেকে আর্থিক সহায়তাও পাবেন। পেশাগত জীবনেও স্ত্রীর সমর্থন পাওয়া যাবে এবং আপনি আপনার আয় বাড়াতে সক্ষম হবেন। অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন এবং কোথাও বিনিয়োগ বা আর্থিক সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। ছাত্রছাত্রীরা শিক্ষাক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন।

Subscribe to get breaking news alerts

পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠান হবে-
গ্রহের অবস্থানের কারণে প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, উভয়ের মধ্যে বিভ্রান্তিও দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে, বাইরের কাউকে বিশ্বাস করবেন না যতক্ষণ না আপনি নিজেই এর সত্যতা যাচাই করেন। পরিবারে কোনও শুভ কাজের আয়োজন হবে। শান্তির পরিবেশ বজায় থাকতে পারে এবং পরিবারের সদস্যরা পরিবারে দীর্ঘদিনের বিবাদের সমাধানে সফল হতে পারেন। ছোট ভাইবোনদের আপনাকে সমর্থন করতে দেখা যাবে। পৈতৃক সম্পত্তি থেকেও লাভ হবে এবং মাতৃপক্ষ থেকেও সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখকর হবে, স্ত্রীর পূর্ণ সমর্থন পাওয়া যাবে, যার কারণে মন খুশি থাকবে।

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন-
আঘাতের ঝুঁকির কারণে গাড়ি চালানো বা রাস্তা পার হওয়ার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। মাথা ও পায়ের বিশেষ যত্ন নিন। বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের অবনতি হতে পারে। নেতিবাচক চিন্তা আপনার উপর আধিপত্য হতে দেবেন না, সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুর উন্নতি হবে। অর্থনৈতিক দিক থেকে, মাসটি মিশ্র হবে, পরিবারের সদস্যদের কাছ থেকে আর্থিক সহায়তা থাকবে, যা আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

Read more Articles on
null