বৃশ্চিক রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃশ্চিক রাশির উপর

| Sep 27 2022, 09:26 AM IST

বৃশ্চিক রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃশ্চিক রাশির উপর

সংক্ষিপ্ত

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। এদের স্বাস্থ্য ভাল যায় না। নিজের মতে চলতে ভালবাসে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। তবে জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃশ্চিক রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব-
কর্মজীবনের দিক থেকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য অক্টোবর একটি ভাল মাস হতে পারে, আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়টি বিদেশের সঙ্গে সম্পর্কিত কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের জন্য আর্থিকভাবে অনুকূল হতে পারে। যারা সরকারি খাতের সঙ্গে সংশ্লিষ্ট ব্যবসা করেন, তারা সরকারের কাছ থেকে অর্থ উপার্জনের চুক্তিতে সফল হবেন। হঠাৎ করেই কোথাও থেকে টাকা পাওয়ার পরিস্থিতি। যারা আমদানি-রফতানিতে কাজ করেন, শেয়ারবাজারে তারা লাভবান হবেন। নতুন ব্যবসা শুরু করার জন্য সময় অনুকূল থাকবে। জামাকাপড়, খেলনা, খাদ্য ও পানীয়, বিপণন, বিনোদন সংক্রান্ত ব্যবসায়ীরা আর্থিক লাভবান হবেন।

শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো করতে পারবে, প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও তারা ভালো ফল করবে। প্রেম জীবন আনন্দদায়ক হবে, একে অপরের প্রতি বিশ্বাস বৃদ্ধির সঙ্গে সঙ্গে সম্পর্কের মধ্যে মধুরতা আসবে, তবে অর্ধ মাস পরে, কোনও বিষয়ে দুজনের মধ্যে বিবাদ হতে পারে, যার কারণে মন অসুখী থাকবে। পরিবারে কোনো শুভ কাজের আয়োজন হতে পারে, পরিবেশ মনোরম হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনও সুখকর হবে। স্ত্রীর সঙ্গে প্রেম বাড়বে এবং আপনি প্রতিটি বিষয়ে সহযোগিতা ও সমর্থন পাবেন।

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

স্বাস্থ্যের ব্যাপারে গাফিলতি করবেন না
স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সামান্য স্বাস্থ্য সমস্যা হলেই অসতর্ক না হয়ে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন, না হলে সমস্যা বাড়তে পারে। জয়েন্টে ব্যথা, মাথাব্যথা এবং বিষণ্নতা এই মাসে আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার চিন্তাভাবনা ইতিবাচক রাখুন এবং আপনার আত্মবিশ্বাসকে হ্রাস পেতে দেবেন না। বাসি, ভাজা, মশলাদার ও বাইরের খাবার এড়িয়ে চলুন, না হলে বদহজম, গ্যাসের সমস্যাও হতে পারে। এই মাসে আর্থিক জীবনের দৃষ্টিকোণ থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, অতিরিক্ত ব্যয়ের কারণে অর্থ জমাতে অসুবিধা হবে, আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে ব্যয়ও বাড়বে। বাড়াবাড়ি এড়িয়ে চলুন এবং অর্থ জমা করার চেষ্টা করুন অন্যথায় সমস্যা বাড়তে পারে।

Read more Articles on
null