Asianet News BanglaAsianet News Bangla

মঙ্গলবার রাতে এই টোটকা পালন করুন, এই উপায় মুক্তি মিলবে সকল দুর্ভোগ থেকে

জীবনের কোনও খারাপ সময় কাটাতে, কোনও কাজে উন্নতি পেতে কিংবা সম্পর্কে কোনও কলহ দূর করতে অনেকেই মেনে চলেন শাস্ত্র মত। আজ রইল এক বিশেষ টোটকা হদিশ। পালন করতে পারেন মুগ ডালের টোটকা। জেনে নিন কীভাবে পালন করবেন। 

Follow these moong dal totka on Tuesday to solve all problems ABSC
Author
First Published Sep 12, 2022, 8:22 PM IST

প্রতিটি মানুষের জীবনে শাস্ত্রের ভূমিকা বিস্তর। হিন্দু শাস্ত্রে রয়েছে, ১৩৩ কোটি শক্তির কথা। এই সকল শক্তির পুজোর জন্য আলাদা আলাদা সময় ও তিথির উল্লেখ আছে। সকল দেবতাদের জন্য আলাদা আলাদা তিথি ও দিন নির্দিষ্ট করা হয়েছে। তেমনই আছে একাধিক টোটকার হদিশ। জীবনের কোনও খারাপ সময় কাটাতে, কোনও কাজে উন্নতি পেতে কিংবা সম্পর্কে কোনও কলহ দূর করতে অনেকেই মেনে চলেন শাস্ত্র মত। আজ রইল এক বিশেষ টোটকা হদিশ। পালন করতে পারেন মুগ ডালের টোটকা। জেনে নিন কীভাবে পালন করবেন। 

এই টোটকা পালনে সবুজ রঙের একটি রুমাল বা কাপড় প্রয়োজন। সবুজ রঙের একটি কাপড় নিন। এবার তাতে এক মুঠো মুগ ডাল নিয়ে বেঁধে নিন। রাতে ঘুমানোর সময় এই সবুজ কাপড়ে মোড়া মুগ ডাল রেখে দিন বালিশের তলায়। মঙ্গলবার পালন করুন এই টোটকা। মঙ্গলবার রাতে ঘুমানোর সময় বালিশের তলায় এই কাপড় রেখে দিন। সকালে উঠে এই মুগ ডাল কোনও মেয়েকে দান করুন। তা না হলে মা দূর্গার মন্দিরে দিয়ে আসতে পারেন মুগ ডাল। এতে জীবনে ঘটবে উন্নতি। দাম্পত্য কলহের নিষ্পত্তি হয় এই টোটকা পালনে। তেমনই উন্নতি ঘটবে এই টোটকা পালনে। এই মুগ ডাল মা দূর্গার পায়ের কাছে রেখে আসলে জীবনে অশুভ প্রভাব থেকে মিলবে মুক্তি। জীবনের সকল দুর্ভোগ কাটাতে পালন করুন এই টোটকা। মঙ্গলবার এই মুগ ডালের টোটকা পালনে মিলবে উপকার। 

তেমনই মঙ্গলবার মুসুর ডাল দান করতে পারেন। এতে সন্তানের উন্নতি হবে। তেমনই সম্ভব হলে সোনার জিনিস দান করুন। তা না হলে, তামার ধাতুর তৈরি জিনিস দানে সন্তানের উন্নতি ঘটবে। মঙ্গলবার গুড়, তিল, লাল কাপড় ও জাফরান দান করতে পারেন। এতে সন্তানের উন্নতি ঘটবে। এদিন গোলাপ মালা দিন হনুমানজীকে। গোলাপে মালা অর্পন হনুমানজী খুশি হবেন। এতে তার কৃপা পেতে পারেন। ফলে জীবনের একাধিক জটিলতা থেকে মিলবে মুক্তি। মেনে চলুন এই টোটকা। হনুমানকে জবা ফুল দিয়ে পুজো দিতে পারেন। এতে সংসারে সকলের জীবনের বাধা কেটে যাবে। প্রতি মঙ্গলবার বজরঙ্গীর পুজো করুন। হনুমানজীর কৃপায় জীবনের সকল কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পাওয়া সম্ভব। মেনে চলুন এই বিশেষ টোটকা। 
 

আরও পড়ুন- মহিলারা ত্যাগ করুন এই তিন বদঅভ্যেস, শাস্ত্র মতে হতে পারে অমঙ্গল

আরও পড়ুন- বাড়িতে পূর্বপুরুষের ছবি রাখার আগে এই বিশেষ জিনিসগুলি মাথায় রাখুন, না হলে সমস্যা বাড়বে

আরও পড়ুন- খুবই মুডি হন, সহজে বিরক্ত হয়ে যান এই চার রাশির ছেলে মেয়েরা, সাবধান থাকুন এদের থেকে

Follow Us:
Download App:
  • android
  • ios