Asianet News BanglaAsianet News Bangla

নব দম্পতির ঘর সাজান এই বিশেষ উপায়, সম্পর্ক সুন্দর করতে মেনে চলুনে বাস্ত মত

একটা সময় বাস্তু শাস্ত্র সম্পর্কীত ধারণা মুষ্টিমেয় মানুষের মধ্যে সীমাবদ্ধ থাকলেও এখন এই ধারণা সকলেই বিশ্বাস করেন। বর্তমানে যেমন বহু মানুষ বাড়ি তৈরি করছেন বাস্তু শাস্ত্র মেনে, তেমনই এই শাস্ত্র মতে ঘর সাজাচ্ছেন। এবার দাম্পত্য সম্পর্কের উন্নতি করতে মেনে চলুন শাস্ত্র মত। সদ্য বিবাহিত দম্পতিরা মেনে চলুন এই কয়টি বাস্তু টিপস, মিলবে উপকার। জেনে নিন কী কী। 

Follow those vastu tips to decorate the room of newly married couple ABSC
Author
First Published Sep 21, 2022, 2:55 PM IST

ঘরে নেতিবাচক এনার্জি থাকলে দেখা দেয় নানান জটিলতা। উন্নতিতে বাধা, আর্থিক ক্ষতি, স্বাস্থ্যহানী এবং সম্পর্কে অবনতি হতে পারে এই নেতিবাচক শক্তির কারণে। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে অনেকেই মেনে চলেন বাস্তু টোটকা। একটা সময় বাস্তু শাস্ত্র সম্পর্কীত ধারণা মুষ্টিমেয় মানুষের মধ্যে সীমাবদ্ধ থাকলেও এখন এই ধারণা সকলেই বিশ্বাস করেন। বর্তমানে যেমন বহু মানুষ বাড়ি তৈরি করছেন বাস্তু শাস্ত্র মেনে, তেমনই এই শাস্ত্র মতে ঘর সাজাচ্ছেন। এবার দাম্পত্য সম্পর্কের উন্নতি করতে মেনে চলুন শাস্ত্র মত। সদ্য বিবাহিত দম্পতিরা মেনে চলুন এই কয়টি বাস্তু টিপস, মিলবে উপকার। জেনে নিন কী কী। 

বেডরুমের দিক নির্দেশ ঠিক করুন শাস্ত্র মতে, দক্ষিণ-পূর্ব দিকে ঘর হওয়া শুভ। মেনে চলুন এই বিশেষ টিপস। 

ধাতুর বদলে কাঠের খাট বেছে নিন। এতে সম্পর্কের উন্নতি হবে। শাস্ত্র মতে, ধাতুতে ঠান্তা শক্তি থাকে যেখানে কাঠে থাকে উষ্ণ শক্তি। আর সম্পর্কের উন্নতিতে প্রয়োজন উষ্ণ শক্তির। 

শোওয়ার ঘরে ভুলেও  আয়না রাখবেন না। আয়না এক ধরনের তরঙ্গ তৈরি করে। যা সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। একান্ত আয়না রাখতে হলে এমন স্থানে রাখুন যাতে খাটে বসে সেই আয়না আপনি দেখতে না পান। মেনে চলুন এই বিশেষ টিপস। 

নবদম্পতির ঘরের রঙ পছন্দ করতে মেনে চলুন বাস্তু মত। ঘরে লাল রঙের ব্যবহার করতে পারেন। এতে সম্পর্কের উন্নতি হবে। এই রঙে সম্পর্ককে মধুর করে। তবে অতিরিক্ত লাল রঙ ব্যবহার করবেন না। বিশ্বাস করা হয়, অধিক লাল রঙে দাম্পতি অশান্তির কারণে হতে পারে। তেমনই গর্ভধারণের পরিকল্পনা থাকলে এই লাল রঙ বাধা দেয়। মেনে চলুন এই বিশেষ টিপস। সম্পর্কের ক্ষেত্রে এই টোটকা মেনে চলুন। সম্পর্কের শুরু থেকেই মেনে চলুন এই সকল টোটকা। এতে সম্পর্কে উন্নতি ঘটবে। অশান্তি থেকে দূরে থাকবেন তেমনই দাম্পত্য সম্পর্ক মধুর হবে। 

ঘরে রাখতে পারেন রাধা কৃষ্ণের ছবি। শাস্ত্র মতে, দম্পতির ঘরে রাধা কৃষ্ণের ছবি রাখা শুভ। এর থেকে এক ধরনের ইতিবাচক এনার্জি তৈরি হয়। যা সম্পর্কে শুভ প্রভাব ফেলে। তাই রাখতে পারেন এই ছবি। এবার নব দম্পতির ঘর সাজান এই বিশেষ উপায়, সম্পর্ক সুন্দর করতে মেনে চলুনে বাস্ত মত।

 

আরও পড়ুন- যুক্তি দিয়ে বিচার করেন না, অধিকাংশ সময় অযৌক্তিক কথা বলেন এই চার রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করেন এরা

আরও পড়ুন- এই বাড়িতে প্রচুর সম্পদ নিজে থেকেই আসে, মা লক্ষ্মী সর্বদা বিরাজ করে

Follow Us:
Download App:
  • android
  • ios