১৭ জুলাই সোমবার এই ৪ রাশির অর্থ উপার্জনের যোগ, দেখে নিন আজকের রাশিফল

গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে একটি ভবিষ্যদ্বাণী করা হয়। আজকের রাশিফল ​​আপনাকে সারাদিনের শুভ ও অশুভ ঘটনার পূর্বাভাস দেয়। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল ।

/ Updated: Jul 17 2023, 10:35 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ -
বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কাজে উন্নতির যোগ রয়েছে। আজ লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভালো।

বৃষ–
বিদ্যার্থীদের জন্য শুভ সময় ও ভাল ফল পাওয়ার যোগ রয়েছে। ব্যবসার লাভ আপনাকে হতবাক করবে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা থাকতে পাতে।

মিথুন–
সন্তানদের নিয়ে উদ্বিগ্নতা বৃদ্ধি পাবে। কারও থেকে ভালো পরামর্শ পেতে পারেন। সাংসারিক শান্তি বজায় থাকবে। আজ কর্মক্ষেত্রে কারও উপর অভিমান হতে পারে।

কর্কট-
পিতার শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। চাকুরীর ভাল সুযোগ আসতে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে বুদ্ধির জোগান দিতে হতে পারে। সহকর্মীর হিংসার জন্য কর্মস্থানে ঝামেলার সৃষ্টি হতে পারে।

সিংহ–
কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন।

কন্যা -
প্রেমে সফলতা পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বৃদ্ধির সম্ভাবনা।

তুলা–
যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

বৃশ্চিক-
মায়ের শারীরিক অবনতি যোগ রয়েছে। আজ ঋণ নেওয়ার জন্য কোথাও যোগাযোগ করতে হতে পারে। রাস্তায় একটু সাবধানে চলুন, আঘাত লাগতে পারে। কোনও বিষয়ে আজ আপনাকে ছোটোদের দয়ার পাত্র হতে হবে।

ধনু–
অসৎ পথেই আজ আয় হতে পারে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। অর্থ ব্যয় নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে।

মকর-
মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আইনি কাজের জন্য শুভ দিন।অনেক দিনেক মনের ইচ্ছে পূরণ হবে। গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালাবেন।

কুম্ভ–
বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। গুরুজনদের কথা না মানলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। বুঝে খরচ করুন কারণ, আজ ব্যয় বহুল দিন।

মীন-
বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধির যোগ। নতুন কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে।