৬ জুলাই বৃহস্পতিবার এই ৫ রাশির আর্থিক দিক থেকে মিলবে সুখবর, দেখে নিন আপনার আর্থিক অবস্থা

৬ জুলাই বৃহস্পতিবার অর্থনৈতিক রাশিফল ​​সম্পর্কে বললে, মকরের পরে কুম্ভ রাশিতে চন্দ্রের যোগ ঘটছে। মিথুন রাশির কোনও মূল্যবান জিনিস সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে। জেনে নিন সমস্ত রাশিফলের দিনটি কেমন হবে ।

/ Updated: Jul 06 2023, 10:17 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ -
কর্মক্ষেত্রে আপনার অনুকূলে কিছু পরিবর্তন হতে পারে, যার কারণে সহকর্মীদের মেজাজ খারাপ হতে পারে। তবে আপনি আপনার ভাল আচরণ দিয়ে পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন।

বৃষ–
সৌভাগ্যবশত, দুপুর পর্যন্ত কর্মজীবন ও ব্যবসা সংক্রান্ত ভালো খবর আসবে। কাজের পাশাপাশি স্বাস্থ্য সচেতন হতে হবে। সন্ধ্যায় দীর্ঘ প্রতীক্ষিত অতিথির আগমনের আনন্দ হতে পারে।

মিথুন–
ভগবানের আশীর্বাদে মিথুন রাশির জাতক জাতিকারা আজ তাদের কোনও মূল্যবান জিনিস বা সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে। ক্ষেত্রবিশেষে ব্যস্ততা থাকবে এবং অযথা ব্যয় এড়িয়ে চলবেন।

কর্কট-
যখন বৃহস্পতি রাশির অধিপতির শ্রেষ্ঠ অবস্থান এবং রাশিতে মেষ রাশিতে থাকে, তখন আপনি হঠাৎ প্রচুর অর্থ পেতে সক্ষম হবেন, যার কারণে তহবিলের অবস্থান শক্তিশালী হবে। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে।

সিংহ–
সিংহ রাশির জাতকরা আজ রাজনৈতিক ক্ষেত্রে আশাব্যঞ্জক সাফল্য পাবেন। সমাজের প্রতি দায়িত্ব পালন হবে। কর্মক্ষেত্রে প্রতিযোগিতার ক্ষেত্রে এগিয়ে যাবে এবং আটকে থাকা কাজও শেষ হবে।

কন্যা -
রাশিচক্রের অধিপতি বুধ কর্কট রাশিতে একাদশ শুক্রের সঙ্গে যোগাযোগ করছেন। বয়স্কদের সেবা ও ভালো কাজে অর্থ ব্যয় করলে মনে সুখ থাকবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে থাকবেন।

তুলা–
তুলা রাশির শিক্ষার্থীরা আজ শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে ভালো সাফল্য পাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বক্তৃতা আপনাকে বিশেষ সম্মান বয়ে আনবে।

বৃশ্চিক-
রাস্তায় সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা রয়েছে। অন্যমনষ্কতায় ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন।

ধনু–
রাজনীতির সঙ্গে যুক্তদের আজ সুনাম বৃদ্ধি পাবে। ঝামেলা এড়িয়ে চলুন আইন অবধি যেতে হতে পারে। আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন।

মকর-
বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রনা বাড়তে পারে। অফিস পরিবর্তনের সুযোগ আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বিবাদ হতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ–
বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। সঞ্চয় নিয়ে নতুন করে পরিকল্পনা করতে পারেন। প্রেমে অশান্তির জন্য মানসিক অশান্তি বৃদ্ধি পাবে।

মীন-
অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। ফাটকা আয়ের যোগ আছে।