এই তিন রাশির জন্য শনিবার দিনটি হতে চলেছে কঠিন, ভুল সিদ্ধান্তে বাড়তে পারে বিপদ

| Mar 18 2023, 10:02 AM IST

stress

সংক্ষিপ্ত

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

শনি ও রবিবার দিন অধিকাংশেরই ছুটির দিন। এই দুই দিন সকলে নিজের মতো করে কাটাতে চান। ব্যক্তিগত কাজ হোক কিংবা কোনও গুরুত্বপূর্ণ কাজ করার জন্য এই দিনটি নির্দিষ্ট করে রাখেন সকলে। গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। তবে, আপনার দিন কেমন কাটবে তা নির্ভর করছে আপনার ভাগ্যের ওপর। শাস্ত্র মতে, ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজে সফল হওয়া কঠিন। শাস্ত্রে রয়েছে এমনই ব্যখ্যা। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান সঠিক না থাকলে কোনও কাজে সফল হওয়া কঠিন। এই গ্রহের অবস্থানের ওপর নির্ভর করে ব্যক্তির গোটা দিন কেমন কাটবে। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মিথুন রাশি

Subscribe to get breaking news alerts

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিনটি কঠিন হতে চলেছে মিথুন রাশির জন্য। আজ নানা কাজে আসবে বাধা। হাজার চেষ্টা সত্ত্বেও কোনও কাজে সফল নাও হতে পারেন। মন শান্ত রাখুন। ধৈর্য সহকারে কোনও কাজ করলে মিলবে প্রশান্তি। তাই সতর্ক থাকুন গোটা দিন।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজকের দিনটি কঠিন হতে চলেছে সিংহ রাশির জন্য। আজ গ্রহের পরিবর্তনের কারণে নানা কাজে আসতে পারে বাধা। আজ একাকীত্বে ভুগতে পারেন। আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে হতে পারে বিপদ। মেনে চলুন শাস্ত্র মত। গোটা দিন থাকুন সতর্ক।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজকের দিনটি কঠিন হতে চলেছে ধনু রাশির জন্য। আজ নানা কাজে আসবে বাধা। সময়টা ধনু রাশির জন্য কঠিন। কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন। তেমনই ভুল মন্তব্য করে পড়তে পারেন বিপদে। মেনে চলুন শাস্ত্র মত। তাই আজ অকারণ বিতর্কে জড়াবেন না ভুলেও।

 

আরও পড়ুন

রাহুর সঙ্গে বিপজ্জনক যোগ তৈরি করবে শনি, এই রাশির জাতকরা ৭ মাস মারাত্মক সমস্যায় ভুগবে

অতিরিক্ত কাজের চাপ স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব ফেলবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

শনিবার এই রাশিগুলির বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা