মানসিক চাপ বাড়তে পারে, কর্মক্ষেত্রে দেখা দিতে পারে নানান জটিলতা, গোটা দিন সতর্ক থাকুন তিন রাশি

| Nov 30 2022, 11:24 AM IST

Astrology
মানসিক চাপ বাড়তে পারে, কর্মক্ষেত্রে দেখা দিতে পারে নানান জটিলতা, গোটা দিন সতর্ক থাকুন তিন রাশি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

গোটা দিন পরিকল্পনা মাফিক কাটুক তা সকলেরই কাম্য। কিন্তু, সব সময় তা হওয়া কঠিন। দিনের শুরুতে সকলেরই নানান পরিকল্পনা থাকে। সারা দিন কী করবেন তা আগে থেকে সকলে পরিকল্পনা করে নেন। সেই অনুসারে দিন কাটাতে চান। আবার অনেকের এই সকল দিনে থাকে কোনও পরীক্ষা কিংবা চাকরির ইন্টারভিউ। অনেকের ব্যবসার গুরুত্বপূর্ণ কাজ থাকে। কিন্তু, ভাগ্য সঙ্গ না দিলে এই সব কাজ হওয়া কঠিন। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা আজ গোটা দিন সতর্ক থাকুন। আজ কোনও কাজে ঝামেলা হতে পারে। তেমনই আজ যে কোনও কাজ সঠিক ভাবে সম্পন্ন নাও হতে পারে। তেমনই নিজের সামান্য অসতর্কতার জন্য বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা। দেখে নিন তালিকা।

বৃষ রাশি- ২০ এপ্রিল তেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি হল বৃষ। আজ স্ট্রেসের কারণে বিপদে পড়তে পারেন। আজ কোনও নেতিবাচক কাজে যোগ দেবেন না। আজ মানসিক চাপ বাড়তে পারে। আজ অস্বস্তি বোধ করবেন সারা দিন। আজ যে কোনও ক্ষেত্রে সতর্ক থাকুন। নতুন পদক্ষেপ নেওয়ার আগে বারে বারে ভাবনা চিন্তার প্রয়োজন। তা না হলে বিপদে পড়তে পারেন।

Subscribe to get breaking news alerts

কন্যা রাশি- ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি কন্যা। আজ আপনার জন্য দিনটি কঠিন। আজ গোটা দিন সতর্ক থাকুন। আজ সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। তা বুদ্ধি করে চলুন। তেমনই আজ আপনি অনুভব করতে পারেন আপনি অকারণে ভেঙে পড়ছেন। তেমনই আজ আপনি আজ গোটা দিন নতুন কাজে হাত দেবেন না। এতে বিপদে পড়তে পারেন।

মীন রাশি- ১৯ ফেব্রুয়ারি ও ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি মীন। এই রাশির ছেলেরা আজ সতর্ক থাকুন। আজ পাওনা টাকা ফেরত পেতে সমস্যা হতে পারে। আজ দিনটি কঠিন হতে চলেছে মীন রাশির জন্য। আজ গোটা দিন সতর্কতার সঙ্গে পা ফেলুন। তা না হলে দেখা দিতে পারে জটিলতা। আজ নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। এতে সমস্যা দেখা দিতে পারে। একান্ত নতুন কাজ শুরু করতে হলে বুদ্ধি দিয়ে বিচার করুন।

 

আরও পড়ুন- 

২০২৩ সালে মিথুন রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন কেমন থাকবে জেনে নিন

ধৈর্য ও সংযমের দ্বারা সফল হবেন এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

বুধবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল