সতর্ক থাকুন এই তিন রাশি, আজ একাধিক বাধার সম্মুখীন হতে পারেন এই তিন রাশির জাতক জাতিকারা

| Dec 06 2022, 11:16 AM IST

astrology thumb
সতর্ক থাকুন এই তিন রাশি, আজ একাধিক বাধার সম্মুখীন হতে পারেন এই তিন রাশির জাতক জাতিকারা
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

গোটা দিন কেমন কাটবে তা নিয়ে সকলে থাকেন চিন্তিত। সারাদিনে সকলেরই কোনও না কোনও পরিকল্পনা থাকে। সেই অনুসারে, সারা দিনের পরিকল্পনা ছকে ফেলেন সকলে। কখন কী করবেন, কোন কাজে কতটা সময় ব্যয় করবেন- এই সবই অনেকে ছকে ফেলেন। সেই অনুসারে, গোটা দিন কাটানোর পরিকল্পনা থাকে। কিন্তু, জানেন কি আপনার পরিকল্পনা মাফিক দিন কাটবে কি না, তা নির্ভর করে আপনার রাশির ওপর। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা আজ গোটা দিন সতর্ক থাকুন। আজ নানান কাজে আসতে পারে বাধা। মন হতে পারে হতাশা। পরিকল্পনা মাফিক কাজ করতে বাধা পেতে পারেন। দেখে নিন আজ কার কার সতর্ক থাকার দিন।

তুলা রাশি

Subscribe to get breaking news alerts

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। ২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি তুলা। এই রাশির জন্য দিনটি কঠিন। আজ আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ কোনও ভুল সিদ্ধান্তে হতাশ হতে পারেন। আজ আপনি সারাদিন সতেজ থাকবেন। আজ গ্রহের অবস্থান অনুকূল না হওয়ার কারণে নানা কাজে আসতে পারে বাধা। গোটা দিন আজ সতর্ক থাকুন। এতে মিলবে উপকার।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি বৃশ্চিক। এই তারিখের জাতক জাতিকার জন্য আজকের দিনটি কঠিন। আজ কাজ নিয়ে বিভ্রান্ত হতে পারেন। আজ হতাশা জনক কোনও খবর পেতে পারেন। মনে জোড় রাখুন। আজকের দিনটি এই রাশির জন্য খুবই কঠিন হওয়ায় নতুন কোনও সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন নেই। এতে বিপদ বাড়তে পারে।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশি ধনু। ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি হল ধনু। আজকের দিনটি কঠিন এই রাশির জন্য। আজ কোনও কাজে দেখা দিতে পারে বাধা। আজ ব্যবসার কাজেও ভুল বোঝাবুঝি হতে পারে। তাই সারাদিন সতর্ক থাকাই ভালো। তা না হলে যে কোনও জটিলতায় ভুগতে পারেন। আজ যে কোনও কাজে সাফল্য পেতে বাধা আসতে পারে। তাই সতর্ক না থাকলে হতে পারে বিপদ। মেনে চলুন শাস্ত্র মত।

 

আরও পড়ুন-

বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন এই তারিখের জাতক-জাতিকাকে, দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে

পড়াশোনার কারণে বিদেশ যাওয়ার সুযোগ আসবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

মঙ্গলবারে এই রাশিগুলির সম্পর্ক ভাঙনের আশঙ্কা আছে, দেখে নিন আজকের রাশিফল

 

Top Stories