সাবধান থাকুন এই চার রাশির থেকে, কাউকে মিথ্যার জালে ফাঁসাতে ওস্তাদ এরা, দেখে নিন তালিকা

| Dec 04 2022, 02:42 PM IST

Gemini Zodiac
সাবধান থাকুন এই চার রাশির থেকে, কাউকে মিথ্যার জালে ফাঁসাতে ওস্তাদ এরা, দেখে নিন তালিকা
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

রইল চার রাশির কথা। এদের থেকে দূরে থাকাই ভালো। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই চার রাশি কাউকে মিথ্যার জালে ফাঁসাতে ওস্তাদ এরা। দেখে নিন কারা এমন হয়ে থাকেন।

সকলের সঙ্গে সঙ্গে রয়েছে বিস্তর তফাত। কেউ শান্ত, তো কেউ উদ্ধত। কেউ ধূর্ত তো কেউ বোকা। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা কন আর্টিস নামে পরিচিত। এরা কাউকে বোকা বানাতে, কারও সঙ্গে প্রতারণা করতে এক্সপার্ট। এদের থেকে দূরে থাকুন। দেখে নিন তালিকায় কে কে আছেন। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে এমন তফাত। এই তফাত শুধু ব্যক্তির আচরণ কিংবা স্বভাবে নয়। তেমনই তফাত রয়েছে ব্যক্তির মানসিকতায়। আজ রইল চার রাশির কথা। এদের থেকে দূরে থাকাই ভালো। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই চার রাশি কাউকে মিথ্যার জালে ফাঁসাতে ওস্তাদ এরা। দেখে নিন কারা এমন হয়ে থাকেন।

মিথুন রাশি

Subscribe to get breaking news alerts

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা অন্যকে মিথ্যা জালে ফাঁসাতে পারেন। এরা সব সময় দায়িত্ব পালন করে থাকেন। এরা সব খারাপের জন্য অন্যকে দায়ী করে থাকেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এদের সহজে বিশ্বাস করবেন না। এরা অন্যকে বোকা বানিয়ে থাকেন। এরা যে কোনও সমস্যায় অজুহাত দিয়ে থাকেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা শক্তিশালী, সাহসী হয়ে থাকেন। এরা কাউকে প্রতারণা করে থাকেন। এদের সঙ্গে সাবধানে মেলামেশা করুন। এরা প্রতিশ্রুতি দিয়ে তা রাখেন না। এরা এমন স্বভাবের। এদের থেকে দূরে থাকুন।

কুম্ভ রাশি

বাকি তিন রাশির সঙ্গে কুম্ভ রাশির মিল বিস্তর। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এদের সহজে বিশ্বাস না করাই ভালো। এরা প্রতারণা করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সহজে কাউকে ম্যানিপুলেট করে থাকেন। এদের থেকে দূরে থাকুন। তা না হলে বিপদে পড়তে পারেন। জ্যোতিষ মতে, সকলে সাবধান থাকুন এই চার রাশির থেকে। কাউকে মিথ্যার জালে ফাঁসাতে ওস্তাদ এরা। এদের থেকে সতর্ক থাকুন। এরা এমন স্বভাবের হয়ে থাকে। 

 

আরও পড়ুন-

ধনে বীজ ও পাতার এই টিপস দিয়ে ভাগ্য ফিরতে পারে সহজেই, ঘরে আসে সমৃদ্ধি

লক্ষ্মী নারায়ণ রাজ যোগে এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হবে, প্রতিটি কাজে মিলবে সাফল্য

২০২৩ সালে মার্গী হবে মঙ্গল, এই রাশিরা পাবে সম্মান সম্পদ এবং সমৃদ্ধি