এই কয় রাশির সঙ্গে প্রেম টিকিয়ে রাখা বেশ কঠিন, দেখে নিন তালিকায় কে কে আছেন

| Nov 29 2022, 01:11 PM IST

Kiss day

সংক্ষিপ্ত

সকলের জীবনে প্রেম নিয়ে আছে ভিন্ন কাহিনি। আজ রইল কয় রাশির কথা। শাস্ত্র মতে, এই কয় রাশির সঙ্গে প্রেম টিকিয়ে রাখা বেশ কঠিন। এদের কিছু খারাপ স্বভাব বিচ্ছেদের প্রধান কারণ হয়ে থাকে। দেখে নিন কী কী।

প্রেম নিয়ে সকলের জীবনে ভিন্ন অভিজ্ঞতা। কারও কাহিনি দুঃখের তো কারও আনন্দের। কারও দীর্ঘদিন প্রেমে ভেঙেছে সামান্য কারণে তো কারও অল্প দিনের প্রেম পরিণতি পেয়েছে। কেউ খুব দ্রুত মনের মানুষের সন্ধান পেয়েছেন তো কাউকে অপেক্ষা করতে হচ্ছে দীর্ঘদিন। সকলের প্রেম নিয়ে আছে ভিন্ন কাহিনি। আজ রইল কয় রাশির কথা। শাস্ত্র মতে, এই কয় রাশির সঙ্গে প্রেম টিকিয়ে রাখা বেশ কঠিন। এদের কিছু খারাপ স্বভাব বিচ্ছেদের প্রধান কারণ হয়ে থাকে। দেখে নিন কী কী।

মেষ রাশি- এরা খুব দ্রুত রেগে যান। পুরো ঘটনা জানাপ আগে রাগ করে ফেলেন। রাগের মাথায় ভুল কথা বলে ফেলেন প্রায়শই। তবে, রাগ কমে গেলে এরা মাটির মানুষ। এদের এই রাগ সম্পর্কে খারাপ প্রভাব পেলে। রাগের মাথায় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। যা বিচ্ছেদের জন্য দায়ী হয়। তাই আপনার রাশি যদি হয় মেষ তাহলে নিজের রাগ নিয়ন্ত্রণ করুন। আপনার এই রাগই আপনার বিচ্ছেদের প্রধান কারণ হতে পারে।

Subscribe to get breaking news alerts

বৃশ্চিক রাশি- এরা সম্পর্ক ঠিক ভাবে সামলাতে পারেন না। ব্যক্তিগত জীবন ও কাজের মধ্যে ব্যালেন্স করতে প্রায়শই ব্যর্থ হয়ে থাকেন। সম্পর্ক শেষ হয়ে যাচ্ছে অনুভব করলে এরা ভালোবাসার মানুষকে বেশি গুরুত্ব দেন ঠিকই কিন্তু অনেক সময় তা দেরি হয়ে যায়।

তুলা রাশি- এরা ছোট খাটো বিষয় দুঃখ পান। তুলা রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হন। এরা খুব বেশি আবেগপ্রবণ। সে কারণে এরা সম্পর্কে বেশিদিন টিকে থাকতে পারেন না। সঙ্গীকে চট করে ভুল ভেবে ফেলেন এরা। তুলা রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকেন। এদের এই ভুলে বিচ্ছেদ হয়।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির প্রেম যত দ্রুত শুরু হয় বিচ্ছেদও হয় তত দ্রুত। এরা কারও সঙ্গে সম্পর্কের বাঁধনে বেশিদিন থাকতে চান না। কুম্ভ রাশির ছেলে মেয়েরা স্বাধীনচেতা মানসিকতার। সে কারণে অনেক সময় বিচ্ছেদ হয়ে থাকে। চিনে নিন এই সকল রাশিকে। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা আলাদা। সে কারণেই সকল ব্যক্তির মধ্যে আচরণ, মানসিকতা থেকে শুরু করে পরিবর্তন দেখা যায়। এই কারণেই এণন তফাত রয়েছে এই সকল রাশির মধ্যে। এধের প্রেম নিয়ে মানসিকতা একেবারে ভিন্ন। 

 

আরও পড়ুন-

গলায় রুদ্রাক্ষ পরা থাকলে এই ভুল করবেন না, হতে পারে অনেক বড় ক্ষতি

পূণ্য অর্জনের জন্য দান করছেন? দেখে নিন অজান্তে কীভাবে সংসারে বাড়ছে অশান্তি

আয় বাড়াতে আজই এই একটি জিনিস বাড়িতে নিয়ে আসুন, এটি প্রচুর সম্পদের বর্ষণ করবে