৩ এপ্রিল ৫ রাশির কর্মক্ষেত্রে সুবিধা বাড়বে, দেখে নিন সোমবারের আর্থিক রাশিফল

সোমবার ৩ এপ্রিল সূর্যের রাশি সিংহ রাশিতে চন্দ্রের যোগাযোগ ঘটছে। গ্রহ-নক্ষত্রের প্রভাবে কন্যা রাশির অধিকার বৃদ্ধির সঙ্গে সঙ্গে দায়িত্বও বাড়বে ।

/ Updated: Apr 03 2023, 11:57 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ

সপ্তাহের প্রথম দিনে চাকরিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। বৃহস্পতি মীন রাশিতে গমন করবে, এটি প্রকৃতিতে বিরক্তি সৃষ্টি করতে পারে। মামার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে


বৃষ
সপ্তাহের প্রথম দিনে বৃষ রাশির জাতক-জাতিকাদের সম্পত্তি সুখের প্রসার ঘটবে। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। কোনও বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে।


মিথুন

আজ মিথুন রাশির জাতক জাতিকাদের চাকরিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। জীবনযাত্রা ও খাদ্যের মান বৃদ্ধি পাবে, নতুন পোশাক ও উপহারের প্রতি আপনার ঝোঁক কমবে।


কর্কট

কর্কট রাশির জন্য, আজ পশ্চিমে রাষ্ট্রীয় সফরের সুযোগ। সন্তানের সুখ বৃদ্ধি পাবে এবং কোথাও থেকে পোশাক উপহার পাবেন। সেরা বন্ধুদের সাহায্যে, হতাশার অনুভূতি শেষ হবে।

 

সিংহ

সিংহ রাশির গৃহে শুভ কাজের আয়োজনের কারণে মনে সুখ ও ব্যস্ততা থাকবে। আজ, আয় বৃদ্ধি এবং হঠাৎ হাতে প্রচুর অর্থ পাওয়ার কারণে চাকরিজীবীদের মনোবল বাড়বে।


কন্যা

সপ্তাহের প্রথম দিনে কন্যা রাশির কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম হবে এবং আয়ের যৌক্তিক বৃদ্ধি হবে। বুদ্ধিবৃত্তিক কাজ ও লেখালেখি ইত্যাদি থেকে আয় হবে তবে রাগ এড়িয়ে চলুন।


তুলা

আজ তুলা রাশির জাতকদের ইচ্ছার বিরুদ্ধে এমন কাজ পাওয়া যেতে পারে, যার কারণে তারা অস্বস্তি বোধ করতে পারেন। অপ্রত্যাশিত গৃহস্থালির কারণে অপরিকল্পিত খরচ বাড়তে পারে।


বৃশ্চিক

রাশির অধিপতি মঙ্গল অষ্টম ঘরে, মিথুন রাশিতে থাকায় শুক্র দশম যোগ তৈরি করছে। মায়ের সঙ্গ ও আশীর্বাদ বিশেষ ফলদায়ক হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ কোনও মহান ব্যক্তির সাহায্যে প্রাপ্ত হবে।


ধনু

কথাবার্তায় ধৈর্য ধরুন, কিছু সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদের পরিস্থিতি হতে পারে। ভাইবোনের মধ্যে আদর্শগত বিভেদ দেখা দিতে পারে। সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে।


মকর

রাহুর রাজ্য মিথুনে মঙ্গল ও বৃষ, সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করছে। তৃতীয় ঘরে বৃহস্পতি সম্পদ প্রদান করবে। আজ আপনার সৌভাগ্যের উত্থান, ধন-সম্পদের বৃদ্ধি, কর্ম, খ্যাতি, কঠোর পরিশ্রম করবে এবং সমাজে আপনার সম্মানও বৃদ্ধি পাবে।


কুম্ভ

সম্পত্তির সম্প্রসারণ হবে এবং সম্পত্তি থেকে আয় বৃদ্ধি পাবে। রাগ এড়িয়ে চলুন, পাছে আপনার স্ত্রীর সঙ্গে আদর্শগত পার্থক্য দেখা দেয়। সন্ধ্যায় ধর্মীয় অনুষ্ঠান বা ধর্মীয় যাত্রায় অংশগ্রহণ হতে পারে।


মীন
ধর্মীয় কাজের প্রতি বিশ্বাস বৃদ্ধি পাবে। সম্পত্তির উন্নতি ও রক্ষণাবেক্ষণে ব্যয় বৃদ্ধি পাবে। কিছু ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয় দিনের বেলায় বেড়াতে যেতে পারে।