পালন করুন এই বিশেষ টোটকা, পরিবারের কোনও সদস্য অসুস্থ থাকলে ঘটবে তার স্বাস্থ্যের উন্নতি

| Nov 28 2022, 02:25 PM IST

new symptom of corona virus came out apart from coughing fever KPP
পালন করুন এই বিশেষ টোটকা, পরিবারের কোনও সদস্য অসুস্থ থাকলে ঘটবে তার স্বাস্থ্যের উন্নতি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

অনেক সময় পরিবারের কোনও সদস্যের শারীরিক জটিলতা দীর্ঘদিন ধরে চলতেই থাকে। সমস্যা থেকে মুক্তি পেতে জ্যোতিষ টোটকা মেনে চলতে পারেন। শাস্ত্র মতে, শনিবার বিশেষ টোটকা পালন করতে পারেন।

শারীরিক জটিলতা লেগেই থাকে। কখনও জ্বর, সর্দি, কাশির সমস্যা। কখনও পেটের সমস্যা। কখনও ডায়াবেটিস, হাইপার টেনশন, কিডনির মতো জটিল রোগ তো কখনও দেখা দেয় কোনও কঠিন রোগ। শরীরিক ভাবে কোনও না কোনও সমস্যার প্রতি নিয়ত সম্মুখীন হয়ে চলেছেন সকলে। আবার বয়স বাড়লে কথা নয়। বয়স জনিত নানান রোগ দ্রুত শরীরে বাসা বাঁধে। প্রতিটি পরিবারের একই অবস্থা। শারীরিক জটিলতা নিয়ে পরিবারের কোনও না কোনও সদস্য সারাক্ষণ ভুগে চলেছেন। চিকিৎসা, ওষুধ আবারা নানান থেরাপি করেও অনেক সময় সমস্যা থেকে মেলেনা মুক্তি। পরিবারের কেউ অসুস্থ থাকলে বাড়ির পরিবেশ খারাপ হয়ে যায়। বাড়িতে যেন খারাপ সময় চলতে থাকে।

পরিবার কোনও সদস্যের দীর্ঘদিন ধরে শারীরিক জটিলতা দেখা গেলে পরিবারে খারাপ সময় চলতে থাকে। কোনও কাজে উৎসাহ পান না কেউই। তেমনই ভাটা পড়ে আনন্দের। এমন খারাপ সময় থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। আজ রইল বিশেষ এক উপায়ের হদিশ।

Subscribe to get breaking news alerts

পরিবারের কোনও সদস্যের শারীরিক জটিলতা দীর্ঘদিন ধরে চলতেই পারে। অনেকে সময় চিকিৎসা করেও সুরাহা হয় না। নানান ওষুধ খেয়ে ডাক্তার দেখিয়ে সমস্যা থেকে মেলে না মুক্তি। এমন সমস্যা থেকে মুক্তি পেতে জ্যোতিষ টোটকা মেনে চলতে পারেন। শাস্ত্র মতে, শনিবার বিশেষ টোটকা পালন করতে পারেন।

একটি কাঁচের বাটি নিন। ছোট মাপের এই বাটিতে তিন চামচ নুন নিন। এবার এই নুন সমেত বাটি শনিবার দিন অসুস্থ ব্যক্তির বিছানার নীচে রেখে দিন। শনিবারে রাতে এই বাটি রাখুন। পরের দিন সকালে তা ফেলে দিন। এভাবে প্রতি শনিবার এই টোটকা পালন করতে পারেন। ধীরে ধীরে শারীরিক অবস্থা হবে উন্নত। মেনে চলুন এই বিশেষ টোটকা। এমন বিছানার নীচে নুন রেখে দিলে শারীরিক সমস্যা থেকে মিলবে মুক্তি। অনেক সময় নজর দোষের কারণে এমন সমস্যা চলতে থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতে চাইলে নুনের টোটকা পালন করুন।

তেমনই নুন জলে ঘর মুছতে পারেন। রোজ ঘর মোছার জলে ১ চিমটে নুন ফেলে দিন। এতে ঘরের সমস্ত নেতিবাচক এনার্জি দূর হবে। ঘটবে উন্নতি। কারও শারীরিক জটিলতা থাকলে তা দূর হবে। তেমনই কারও উন্নতিতে বারে বারে বাধা আসলে তার থেকে মিলবে মুক্তি।

 

আরও পড়ুন-

বাড়িতে ও অফিসে উপস্থিত এই জিনিসগুলি দুর্ভাগ্যের লক্ষণ, এগুলি অবিলম্বে বের করে দিন

স্বপ্নে যদি এই পাঁচ জিনিস দেখেন তবে অবশ্যই দান-ধ্যান করুন, ঘটবে সমৃদ্ধি

ভালোবাসার মানুষকে উপহার দিয়ে খুশি হন এরা, দেখে নিন এই তালিকায় কে কে আছেন