মে মাসে কার হবে আর্থিক উন্নতি কে পাবে নতুন চাকরি, দেখে নিন ১২ রাশির মাসিক রাশিফল ​

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মে মাসটি গ্রহ এবং নক্ষত্রের দিক থেকে খুব বিশেষ হতে চলেছে কারণ এই মাসে সূর্য, বুধ এবং শুক্র তাদের রাশি পরিবর্তন করবে। এই অবস্থায় আপনার জন্য মে ২০২৩ মাসিক রাশিফল কেমন যাবে দেখে নিন |

/ Updated: Apr 29 2023, 03:28 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি: 
এই মাসে আপনি শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ ফিট থাকবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই মাসে ভালো ফল পাবেন। চাকরিজীবীরাও ভালো ফল পাবেন।


বৃষ রাশি : 
এই মাসে কাজের ক্ষেত্রে আপনাকে আরও দৌড়াতে হতে পারে। তবে কর্মজীবনে ভালো ফল পাবেন। ব্যবসায়িক বিষয়ে কিছু অসুবিধা হতে পারে।

মিথুন রাশি:
কর্মক্ষেত্রে আগের চেয়ে ভালো ফল পাবেন। কিছু ক্ষেত্রে, আপনি ভুল সিদ্ধান্তও নিতে পারেন। চাকরি পরিবর্তন সংক্রান্ত সিদ্ধান্ত খুব সাবধানে নিন।

কর্কট রাশি:
এই মাসে আপনাকে কিছু দৌড়ঝাঁপ করতে হতে পারে, যার জন্য আপনি আরও ভাল ফলাফল পাবেন। এই মাসে আপনার স্বাস্থ্য সচেতন হওয়া প্রয়োজন।

সিংহ রাশি :
কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই রাশির জাতকদের দাম্ভিকতার কারণে পরিবারের সদস্যদের মধ্যে মতভেদের সম্মুখীন হতে হতে পারে।

কন্যা রাশি : 
মাসের শুরুতেই ভালো খবর পেতে পারেন। এই মাসে, জমি এবং দালান সংক্রান্ত আপনার দীর্ঘদিনের বিরোধ মিটে যাবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে।

তুলা রাশি:
কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত যাত্রা আপনাকে শুভ ফল দেবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের মে মাসে লাভের সম্ভাবনা রয়েছে। জমি সংক্রান্ত বিষয়ে আদালতে যেতে হতে পারে।

বৃশ্চিক রাশি:
এই মাসে আপনার তাড়াহুড়ো করা থেকে বিরত থাকা উচিত। এমনকি কাজের একটি ছোট ভুল আপনার জন্য সমস্যা হতে পারে। চাকরিতে অনেক কাজের চাপ থাকবে।

ধনু রাশি:
এই মাসে আপনি আপনার সময় এবং শক্তির সদ্ব্যবহার করবেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পদের পাশাপাশি সম্মানও বাড়বে।

মকর রাশি:
পারিবারিক জীবনে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদের সম্ভাবনা রয়েছে। সন্তান-সম্পর্কিত কোনও সমস্যা বিরক্তিকর হতে পারে।

কুম্ভ রাশি:
ক্যারিয়ারের ক্ষেত্রে বড় পরিবর্তন দেখা যেতে পারে। তবে, স্বাস্থ্যের দিক থেকে, এই মাসটি কিছুটা কঠিন হতে পারে কারণ আপনি কোমর ব্যথার অভিযোগ করতে পারেন।

মীন রাশি :
চাকরিতে অফিসারদের ঝামেলায় পড়তে হতে পারে। ব্যবসায়ীদের সাবধানে চুক্তি চূড়ান্ত করতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে। বিবাহিতদের বিবাহিত জীবনে উত্থান-পতন আসতে পারে।