Asianet News BanglaAsianet News Bangla

Astrology News- নভেম্বর মাস কেমন কাটবে কর্কট রাশির জন্য, জানুন বিস্তারিত

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা কাজ করতে খুব পছন্দ করে। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়।

how november month will go for zodiac Sign cancer bjc
Author
Kolkata, First Published Nov 9, 2021, 12:44 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাশিচক্রের (Astrology) চতুর্থ রাশি কর্কট (Cancer)। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র (Moon)। এই রাশির জাতক-জাতিকারা কাজ করতে খুব পছন্দ করে। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না।

কর্কট রাশির (Cancer) জাতক-জাতিকারা দোষের মধ্যে একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা ও চঞ্চল প্রকৃতির হয়। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই  বায়ুর প্রকোপ খুব বেশি। এই ব্যক্তিরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দিনের চেয়ে রাত বেশি প্রিয়।  হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা এদের বেশি। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশতম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন: Without Internet Whatsapp Web Login-এবার ইন্টারনেট ছাড়াই Whatsapp Web লগইন,কিভাবে পাবেন এই সুবিধা, জেনে নিন

আরও পড়ুন: Astrology Tips: জ্যোতিষ মতে শক্ত করুন স্বামী-স্ত্রীর বন্ধন, দাম্পত্য জীবনে সুখ পেতে জ্যোতিষ টোটকা মেনে চলুন

নভেম্বর (November Month) মাসে কর্কট রাশির অপরের উপকার করে সুনাম বৃদ্ধি পেতে পারে। এই মাসে বাড়িতে কোনও কাজের জন্য প্রচুর ব্যয় হবে। ব্যবসায় শুভ ফলের আশা করা যায়। গুরুজনদের শারীরিক অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। আত্মীয়দের সঙ্গে ঘুরতে যাওয়া নিয়ে আলোচনা হতে পারে। বাড়িতে কোনও কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে। সঙ্গীর বিষয়ে খরচ বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য বারতি খরচ হতে পারে। শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থল (Work Place) পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। নতুন কোনও কাজের খবর পেতে পারেন। এই মাসে কর্মক্ষেত্র থেকে মানসিকভাবে অত্যাচারিত হতে পারেন। এই মাসে দরকারি সমস্ত কাজ সেরে ফেলুন। পরবর্তীতে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই মাসে খুব বড় কোনও সিদ্ধান্ত না নেওয়াি ভালো। সম্পর্ক নিয়ে খানিকটা যত্নশীল হতে হবে। নয়তো পরবর্তীতে তা সমস্যার সৃষ্টি করতে পারে। পরিবারের প্রতি বিশেষ নজর দিন। সঞ্চয়ের দিকে নজর দিন। সঞ্চয়ের সঠিক পরিকল্পনা না থাকলে সমূহ বিপদ। গুরুজনদের দিকেও নজর দিতে হবে। যাঁরা পড়ুয়া তাঁরা এই সময়টা একটু বেশি যত্নশীল হয়ে পড়লে মিলবে সুফল।

    how november month will go for zodiac Sign cancer bjc

how november month will go for zodiac Sign cancer bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios