Asianet News BanglaAsianet News Bangla

১২ বছর পর এই রাশিগুলির দিকে ফিরে তাকাচ্ছেন গুরুগ্রহ বৃহস্পতি

বৃহস্পতির বিপরীতমুখী প্রভাব এই ৩টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতক জাতিকাদের ব্যবসা এবং কর্মজীবনে সুবর্ণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Jupiter retrogrades in self after 12 years, these 3 zodiac signs will be blessed with wealth bpsb
Author
First Published Sep 14, 2022, 6:31 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে বা তার গতি পরিবর্তন করে। তাই এর প্রভাব পৃথিবীর পাশাপাশি সমগ্র মানবজীবনেও পড়ে। বৃহস্পতি, দেবতাদের গুরু, মীন রাশিতে ১২ বছর পর পিছিয়ে গেছে। অর্থাৎ তারা বিপরীত গতিতে মীন রাশিতে যাত্রা করছে। তিনি ২৩ নভেম্বর পর্যন্ত এখানে থাকবেন। 

জ্যোতিষশাস্ত্রে গ্রহের পশ্চাৎপদ ও পথকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। দেবগুরু বৃহস্পতি জ্যোতিষশাস্ত্রে একটি বিশেষ স্থান পেয়েছেন। দেবগুরু বৃহস্পতির কৃপায় ব্যক্তির সৌভাগ্য নিশ্চিত। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য ও বৃদ্ধি ইত্যাদির কারক গ্রহ বলা হয়। বৃহস্পতি গ্রহটি ২৭টি নক্ষত্রপুঞ্জ পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ এর অধিপতি। মীন রাশিতে বৃহস্পতির পিছিয়ে যাওয়ায় কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। 

বৃহস্পতির বিপরীতমুখী প্রভাব এই ৩টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতক জাতিকাদের ব্যবসা এবং কর্মজীবনে সুবর্ণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই রাশির জাতকরা ভাগ্যবান হবেন

বৃষ রাশি: পঞ্চাং অনুসারে বৃহস্পতি আপনার রাশি থেকে ১১ তম স্থানে পিছিয়ে গেছে। জ্যোতিষশাস্ত্রে এই স্থানটি আয় ও লাভের। এমন পরিস্থিতিতে এই সময়ের মধ্যে আপনার আয় বাড়বে। আয়ের নতুন উৎস খুলবে। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসায় ভালো লাভ হবে। একটি বড় এবং লাভজনক ব্যবসায়িক চুক্তিও হতে পারে। যানবাহন ও সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি যে কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মীন রাশিতে বৃহস্পতির বিপরীতমুখী হওয়ার কারণে মিথুন রাশির জাতকরা কর্মজীবন ও ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। বর্তমানে বৃহস্পতি মিথুন রাশির দশম ঘরে অবস্থান করছে। এই স্থানটি চাকরি, ব্যবসা এবং কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত। অতএব, বৃহস্পতির বিপরীতমুখী প্রভাবের কারণে, আপনি একটি নতুন কাজের জন্য একটি প্রস্তাব পেতে পারেন। যারা চাকরি করছেন, তারা পদোন্নতি বা ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসায় লাভ বাড়বে।

কর্কট রাশি: বৃহস্পতি পিছিয়ে যাওয়ার কারণে আপনি এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শুরু হবে। ব্যবসা সংক্রান্ত ভ্রমণ উপকারী হবে। বিদেশের ব্যবসায় ভালো লাভ হবে। মাসের মাঝামাঝি আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে ব্যয়ও বাড়বে। মাসটি শুভ সংবাদ দিয়ে শুরু হবে। চাকরিতে পদোন্নতি সম্ভব। আপনি যদি এই মাসে জমি বা যানবাহন নেওয়ার কথা ভাবছেন তবে সেই পরিকল্পনাটি পূরণ হতে পারে। মাসের শেষে পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। ধনু রাশির শিক্ষার্থীরা কর্মজীবনের নতুন সুযোগ পেতে পারে। 

আরও পড়ুন- মা-বাবার সঙ্গে সম্পর্ক তেমন ভালো হয় না এদের, দেখে নিন তালিকায় কে কে আছেন

আরও পড়ুন- ২০২২ সালের বিশ্বকর্মা পূজায় ৫টি শুভ যোগ তৈরি হচ্ছে, জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, সম্পর্ক মজবুত করতে কঠিন পরিশ্রম করেন এরা

Follow Us:
Download App:
  • android
  • ios