বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন চার টোটকা, সিংহ রাশির জন্য রইল টিপস

| Sep 30 2022, 01:30 PM IST

বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন চার টোটকা, সিংহ রাশির জন্য রইল টিপস

সংক্ষিপ্ত

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশি। মেষ থেকে মীন এই ১২ টি রাশির মধ্যে পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। আজ টিপস রইল সিংহ রাশির জন্য। বিচ্ছেদের পর নিজের মন সামলাতে না পারলে মেনে চলুন এই কয়টি টিপস। 

প্রেম নিয়ে সকলের জীবনে রয়েছে আলাদা আলাদা কাহিনি। কারও কাহিনি আনন্দে ভরপুর তো কারও বিরহে। প্রেম করলেই যে সে সম্পর্ক পরিণতি পাবে এমন নয়। বহু বছরের প্রেম সামান্য ঘটনায় ভেঙে যায়। তেমনই স্বল্প দিনের আলাপে কারও প্রেম পরিণতি পায়। সকলের প্রেমের কাহিনি ভিন্ন। তেমনই সম্পর্ক নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। সম্পর্কে জড়ালে তার সঙ্গে মনোমালিন্য হতেই পারে। তেমনই হতে পারে মতের অমিল। মনের মিল না হলে সম্পর্ক ভাঙতেই পারে। বর্তমান প্রজন্মের কাছে প্রেম ভাঙা আর প্রেম গড়া তেমন নতুন কথা নয়। আজকাল ছোট ছোট বিষয় দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে যায়। কিন্তু, বিচ্ছেদের পর সকলে সামলে উঠতে পারেন এমন নয়। আজ রইল সিংহ রাশির কথা। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশি। মেষ থেকে মীন এই ১২ টি রাশির মধ্যে পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। তবে, প্রেম ভাঙলে এরা নিজেকে সহজে সামলাতে পারেন না। আজ টিপস রইল সিংহ রাশির জন্য। বিচ্ছেদের পর নিজের মন সামলাতে না পারলে মেনে চলুন এই কয়টি টিপস। এই চার উপায় মিলবে উপকার। 

কেনা কাটা করতে পারেন। মন ভালো করতে শপিং করুন। এই টোটকা বেশ কাজে লাগবে। মেনে চলুন এই বিশেষ টিপস। সহজে মন ভালো হয়ে যাবে।

Subscribe to get breaking news alerts

পরিবারের সঙ্গে সময় কাটান। মন ভালো করতে এর থেকে সেরা অপশন আর কিছু হয় না। আজ পরিবারের সঙ্গে সময় কাটান। এতে মন ভালো হয়ে যাবে। 

একান্ত মন ঠিক না হলে ডায়েরি লিখতে পারেন। শাস্ত্র মতে, এই টোটকা সিংহ রাশির বেশ কাজে দেবে। নিজের আবেগ কথা লিখে রাখুন। এতে মন হালকা হবে। মেনে চলুন এই টোটকা। সহজে মিলবে মানসিক প্রশান্তি। 

শিল্প কলায় মন দিতে পারেন। বিচ্ছেদের পর মন ভালো করার ভালো উপায় হল শিল্প কলা। এই সময় ছবি আঁকতে পারেন। চাইলে নিজের হাতে কিছু বানান। সিংহ রাশির শিল্প কলার প্রতি একটা আলাদা টান থাকে। সেক্ষেত্রে মেনে চলুন এই টোটকা। মিলবে উপকার। এবার বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন চার টোটকা। সিংহ রাশির জন্য বেশ উপকারী টিপস এগুলো। 
 

আরও পড়ুন- সম্পর্কের প্রতি সব থেকে দায়বন্ধ হন এই চার রাশি, দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

আরও পড়ুন- নবরাত্রিরের তৃতীয় দিনে রাশি অনুসারে পালন করুন টোটকা, মিলবে উপকার, জেনে নিন কী কী

আরও পড়ুন- বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অভদ্র বাচ্চার তকমা পান এরা, অনেকে জেদি ও একগুঁয়ে বলেন এই তিন রাশিকে