৫৯ বছর পরে তৈরি হচ্ছে ত্রিগ্রহী 'নীচভঙ্গ রাজ যোগ', এই চারটি রাশির অর্থযোগ নিশ্চিত

| Sep 25 2022, 05:43 PM IST

৫৯ বছর পরে তৈরি হচ্ছে ত্রিগ্রহী 'নীচভঙ্গ রাজ যোগ', এই চারটি রাশির অর্থযোগ নিশ্চিত

সংক্ষিপ্ত

গুরু এবং শনি তাদের নিজস্ব লক্ষণে উপবিষ্ট। বুধ গ্রহটিও একটি উচ্চ অবস্থানে অবস্থিত। এর সাথে সূর্য দেবতাও বুধের সাথে মিলিত হচ্ছেন। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে চারটি রাশি রয়েছে, যেগুলির লাভ এবং উন্নতির বিশেষ সম্ভাবনা রয়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সাথে মিলিত হয়। তাই মানুষের জীবন ও পৃথিবীতে এর প্রভাব দেখা যায়। এছাড়াও, এই পরিবর্তন কারো জন্য শুভ আবার কারো জন্য অশুভ। আমরা আপনাকে বলি যে রাক্ষস গুরু শুক্র দেব ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করেছেন। যা তাদের সর্বনিম্ন পরিমাণ হিসেবে ধরা হয়। কিন্তু ৫৯ বছর পর তিনি ত্রিগ্রহী নিচভঙ্গ রাজা যোগ তৈরি করছেন। 

একই সময়ে গুরু এবং শনি তাদের নিজস্ব লক্ষণে উপবিষ্ট। বুধ গ্রহটিও একটি উচ্চ অবস্থানে অবস্থিত। এর সাথে সূর্য দেবতাও বুধের সাথে মিলিত হচ্ছেন। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে চারটি রাশি রয়েছে, যেগুলির লাভ এবং উন্নতির বিশেষ সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো। 

Subscribe to get breaking news alerts

বৃষ রাশি: ত্রিগ্রহী দুর্বল রাজ যোগ আপনার জন্য উপকারী হতে পারে। কারণ আপনার রাশির অধিপতি শুক্র দেব একটি দুর্বল রাজযোগ সৃষ্টি করে অবস্থান করছেন। এর পাশাপাশি আপনার ট্রানজিট রাশিতে দেব গুরু বৃহস্পতি লাভজনক অবস্থানে অবস্থান করছেন, শনি সৌভাগ্যের ঘরে অবস্থান করছেন এবং ধন-সম্পদের অধিপতিও উচ্চপদে বিরাজ করছেন। একই সময়ে, কেন্দ্র ত্রিভুজ রাজ যোগ এবং সম্সপ্তক রাজ যোগ থাকে। অতএব, আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এই সময়ে ভাগ্যের সমর্থনও পাবেন। ব্যবসায় ভালো লাভ হবে। যানবাহন ও সম্পত্তিও কেনা যাবে এই সময়ে।

মিথুন রাশি: ত্রিগ্রহী দুর্বল রাজ যোগ আপনার জন্য শুভ প্রমাণ হতে পারে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তবে এই সময়ে আপনি ভাল অর্থ পেতে পারেন। এছাড়াও, ব্যবসায় নতুন অর্ডারের আগমন থেকে লাভ হতে পারে। আপনি যদি এই সময়ে ব্যবসায় বিনিয়োগ করতে চান তবে আপনি করতে পারেন। লাভের সীমা থাকে। আপনি যদি স্টক মার্কেট, ফটকা এবং লটারিতে বিনিয়োগ করতে চান তবে আপনি করতে পারেন। লাভ হতে পারে। এ সময় আপনার আটকে থাকা কাজও হয়ে যাবে।

সিংহ রাশি- আপনার জন্য ত্রিগ্রহী দুর্বল রাজ যোগ কর্মজীবন ও ব্যবসায় ভালো সাফল্য দিতে পারে। কারণ আপনার রাশির অধিপতি সূর্য দেবতা বুধাদিত্য রাজ যোগে টিকে আছেন। একই সময়ে, আপনার ট্রানজিট রাশিতে শুক্র একটি দুর্বল রাজ যোগ তৈরি করে বসে আছে। অখন্ড সাম্রাজ্য যোগ থাকে। আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। যেকোনো চুক্তিতে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। 

একই সময়ে, আপনি একটি নতুন চাকরির অফারও পেতে পারেন। এছাড়াও, আপনি যদি একটি চাকরি করছেন, তাহলে আপনি পদোন্নতি বা ইনক্রিমেন্ট পেতে পারেন। স্টক মার্কেট এবং ফটকা, লটারিতেও ভালো অর্থ উপার্জন করা যায়।

বৃশ্চিক রাশি: ত্রিগ্রহী দুর্বল রাজ যোগ আপনার জন্য বিশেষভাবে উপকারী প্রমাণিত হতে পারে। কারণ কেরিয়ারের অধিপতি সূর্য দেবতা হিতকর স্থানে অবস্থান করছেন। তাই আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। বসের সহযোগিতা পাবেন। এই সময়ে আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। শেয়ারবাজারে ভালো লাভ হতে পারে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। আচমকা আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে।

আরও পড়ুন- মা দুর্গা দেবেন চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি, শারদীয়ায় উজ্জ্বল হবে এই রাশিগুলির ভাগ্য

আরও পড়ুন- শারদীয়া নবরাত্রির ৯ দিনের পূজা এই জিনিসগুলি ছাড়া অসম্পূর্ণ

আরও পড়ুন- রইল শহর তিলোত্তমার সেরা ১০টি বনেদি বাড়ির পুজোর খোঁজ, দেখে নিন এক ঝলকে