Asianet News BanglaAsianet News Bangla

আটকে থাকা টাকা আদায় হবে এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 28th June 2022 Tuesday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 28, 2022, 9:00 AM IST

গোটা দিন ভালো কাটুক তা সকলেই চেয়ে থাকেন। সে কারণে দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি কিছুটা মিশ্র প্রভাব ফেলবে। বিকেলে পরিস্থিতি আগের মতো অনুকূল থাকবে। আপনার যোগ্যতা ও দক্ষতা সমাজ ও আত্মীয়দের দ্বারা প্রশংসিত হবে। শিক্ষার্থীরা আশানুরূপ ফল পেতে পারেন। তাড়াহুড়ো করে এবং আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও ব্যয় বহুল সরঞ্জামে ক্ষতি হতে পারে। স্ত্রী-স্বামীর সম্প্রীতি বজায় রাখুন। কাঁধের ব্যথায় ভুগতে পারেন। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কয়েক বছর ধরে যা অর্জন করার চেষ্টা করছেন তা আজ পেয়ে যাবেন। কর্মজীবী নারীরা তাদের দায়িত্ব পালনে সফল হবে। ভ্রমণ এড়িয়ে চলুন। অর্থ অপচয় করবেন না। কর্মক্ষেত্রে আপনি যে পরিবর্তনগুলো করেছেন তা ফলপ্রসব হবে। ঘর গোছানো নিয়ে স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব হতে পারে।  

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়টি শান্তিপূর্ণ ও ফলপ্রসূ হবে। আপনি নতুন প্রযুক্তি ব্যবহার করে আপনার ব্যবসায় দ্রুত বৃদ্ধি পেতে সুবিধা পাবেন। কিছুদিন ধরে কোনও আত্মীয়ের সঙ্গে যে কোনও বোঝাবুঝি চলছে তা মিটে যাবে। কেরিয়ার ও পড়াশোনাকে অবহেলা করবেন না। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতি বোঝার চেষ্টা করুন। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন কোনও বন্ধু গুরুত্বপূর্ণ খবর পেতে পারেন। দিনটি ভালো যাবে। সঠিক সময় গৃহীত কাজে ফল সঠিক হবে। অর্থনৈতিক অবস্থা খুব ভালো হবে। কাজের চাপে আফন কোথাও আটকে পড়তে পাারেন। বিগত কয়েক বছর ধরে, যে পরিকল্পনাগুলো চলছে কা ফলপ্রসূ হবে। দাম্পত্য জীবন সুখের হবে।  

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ধর্মীয় ও সামাজিক কাজে আপনার বিশেষ অবদান থাকবে। আপনি আপনার কাজগুলো চিন্তা ভাবনা ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে। আটকে থাকা টাকা আদায় হবে। দাম্পত্য জীবনের সমস্যা নিয়ে বাড়ির কোনও সদস্য চিন্তিত হতে পারেন। শান্তিপূর্ণ সমাধান খোঁজার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কিছু দৃঢ় ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার ক্রিয়াকলাপে আপনার স্ত্রী বা পরিবারের সদস্যদের সহযোগিতা আপনার উদ্বেগ কমাতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি আপনার মনের মতো কাটবে। আপনি নিজেকে শারীরিক ও মানসিক ভাবে সুস্থ রাখবেন। প্রিয়জনকে সাহায্য করতে পারেন আজ। জীবনে উন্নতি করার প্রচেষ্টা করে যান। কর্মজীবন ও কর্মক্ষেত্রে ভালো কঠোর পরিশ্রমে কাটবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।   

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে প্রচেষ্টা চালাচ্ছেন তা সফল হতে পারে। কিছু নতুন কাজের পরিকল্পনা হতে পারে। আপনার আগ্রহও আধ্যাত্মিক স্তরে বৃদ্ধি পাবে। মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারেন। স্বামী-স্ত্রী সম্পর্ক ভালো থাকবে। অতিরিক্ত কাজেপ চাপ রক্তচার সংক্রান্ত সমস্যা বাড়িয়ে দেয়।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, পারিবারিক দায়িত্ব বাড়বে। ছাত্ররা কঠোর পরিশ্রমের ফল পাবেন। ব্যাংকের কাজে সতর্ক থাকুন। কোনও ভুলের কারণে হয়রানি বাড়াতে পারবেন। নেতিবাচর কাজ করে এমন লোকের থেকে দূরে থাকুন। স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ একজন অভিজ্ঞ ব্যক্তির থেকে পরামর্শ পেতে পারেন। নিকটাত্মীয়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা মাথায় আসবে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে সময় কাটান। এতে আপনাকে মানসিক শান্তি বজায় থাকবে। বাড়ির পরিবেশ মনোরম ও মধুর হবে। আপনার বিশ্রামের জন্য কিছু সময় নিন। 
 

আরও পড়ুন- পড়াশুনায় মন বসছে না? এই জ্যোতিষ - উপায়গুলি মেনে চললে ম্যাজিকের মত ফল পাবেন

আরও পড়ুন- ভুলেও যাবেন না প্রেমিকের বাড়ি, ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এই রাশির ভাগ্যে

আরও পড়ুন- স্বাধীনচেতা স্বভাবের হন এরা, অবিবাহিত হয়েই সারাজীবন ভালো থাকতে পারেন এই চার রাশি

Follow Us:
Download App:
  • android
  • ios