মেষ রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

| Oct 03 2022, 07:40 AM IST

মেষ রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

সংক্ষিপ্ত

ইংরেজী বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এরা অত্যন্ত বন্ধুবৎসল। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মেষ রাশির উপর অক্টোবর মাসের প্রভাব 
মেষ রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি মিশ্র ফল দেবে। এই মাসটি মিশ্র ফলে পরিপূর্ণ বলে মনে হচ্ছে। মাসের প্রথম সপ্তাহে আপনি উদার চিত্তে কাজ করবেন। আপনার ধৈর্যও বাড়বে। সাহসের সঙ্গে, আপনি যে কোনও মহৎ কাজ সম্পাদন করতে পারেন। শত্রুরা আপনার পদক্ষেপে বিরক্ত হবে। জীবনসঙ্গীর দুঃখ আপনাকে বিরক্ত করবে। অন্যদের থেকে লাভের পরিস্থিতি তৈরি হবে। এই মাসে টাকা পেতে পারেন। কোনও জুগাড় ব্যক্তির কাছ থেকে অর্থ লাভ হবে। বস্ত্র, যানবাহন ও অলংকার উপকারী হতে পারে।

মাসের দ্বিতীয় সপ্তাহে সমৃদ্ধি বাড়বে। জীবন সঙ্গীর প্রেম আবেগপূর্ণ হবে। কিন্তু রাহুর অশুভ প্রভাবের কারণে সাহচর্যে ক্ষতির সম্ভাবনাও রয়েছে। চাকরিতে অস্থিরতা প্রতিফলিত হবে। ওপরের বাধা বা কোনও রহস্যময় অসুস্থতা টেনশন দেবে। আত্মীয়দের সঙ্গে ঝামেলার যোগ রয়েছে। বৃষ রাশিতে শুক্র রাশিতে রাশির অধিপতি মঙ্গল গ্রহের উপস্থিতি ঈর্ষা, অস্থিরতা এবং বিরক্তি প্রদান করবে। এছাড়াও, তর্ক-বিতর্কের অনেক পরিস্থিতি আপনার সাফল্যকে বাধাগ্রস্ত করতে পারে।

তৃতীয় সপ্তাহে, শুধুমাত্র কঠোর পরিশ্রমই পার্থক্য আনবে। শুক্র রাশিতে মঙ্গলের উপস্থিতি আর্থিক পরিস্থিতিকে প্রভাবিত করবে। অর্থহীন কাজে ব্যয় হবে। এই সময়ে আপনি একটু তাড়াতাড়ি রেগে যেতে পারেন। কথাবার্তায় দৃঢ়তা পরিস্থিতিকে আরও খারাপ করবে। পেট সংক্রান্ত কোনও সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন অন্যথায় ক্ষতি হবে। আপনার স্বাস্থ্য আপনার জন্য ভয়ের উৎস হয়ে উঠবে। মাথাব্যথা এবং পেটের সমস্যা আপনাকে বিরক্ত করবে।

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

নতুন আশা চতুর্থ সপ্তাহে সুখ দেবে। নতুন পরিচিতি লাভজনক হবে। সহকর্মীর পরামর্শ বিপরীত ফল দেবে। দুর্ঘটনার ব্যাপারে সজাগ ও সজাগ থাকতে হবে। মায়ের অদ্ভুত স্বভাব দেখে আপনি বিভ্রান্ত হবেন। চিকিৎসা সংক্রান্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। আধ্যাত্মিকতার প্রবণতা থাকবে। অধীনস্থদের সংবেদনশীলতা আবেগপ্রবণ করে তুলবে।

null