Asianet News BanglaAsianet News Bangla

শনি ও সূর্যের ফলে গঠিত হচ্ছে বিরল যোগ, এই রাশিগুলির জন্য আনবে অর্থের বৃষ্টি

এই দুটি গুরুত্বপূর্ণ গ্রহের রাশি পরিবর্তন এবং সপ্তম ঘরে থাকার কারণে একটি বিস্ময়কর যোগ সংসপ্তক যোগ গঠিত হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত রাশিচক্র গ্রহের পরিবর্তন বা তাদের গতিবিধি দ্বারা প্রভাবিত হয়।
 

Saturn and Sun transit creates a rare yoga will bring money for these zodiacs BDD
Author
Kolkata, First Published Jul 19, 2022, 12:28 PM IST

পঞ্চাঙ্গ অনুসারে, সূর্যের রাশি পরিবর্তন হয়েছিল ১৬ জুলাই, যেখানে এর আগে শনির রাশি পরিবর্তন হয়েছিল ১২ জুলাই। সূর্য দেবতা ১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করেন, আর শনি ১২ জুলাই কুম্ভ থেকে মকর রাশিতে চলে যান। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, এই দুটি গুরুত্বপূর্ণ গ্রহ একে অপরের সপ্তম ঘরে বসে আছে। এই দুটি গুরুত্বপূর্ণ গ্রহের রাশি পরিবর্তন এবং সপ্তম ঘরে থাকার কারণে একটি বিস্ময়কর যোগ সংসপ্তক যোগ গঠিত হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত রাশিচক্র গ্রহের পরিবর্তন বা তাদের গতিবিধি দ্বারা প্রভাবিত হয়।

মিথুন রাশিঃ এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সংসপ্তক যোগ শুভ সময় নিয়ে এসেছে। তাদের আর্থিক আয় বাড়বে। চাকরিতে অগ্রগতি হবে এবং ব্যবসায় ভালো লাভ হবে। বিনিয়োগের জন্য সময় ভালো। বিনিয়োগকারীরা ভালো মুনাফা পাবেন।

কর্কট রাশিঃ এই সংসপ্তক যোগ কর্কট রাশির জাতকদের আয় বৃদ্ধি করবে। যারা সরকারি চাকরি করছেন তাদের জন্য এই সময়টি বিশেষভাবে উপকারী হবে। যারা চাকরি খুঁজছেন। তারা তাদের চাকরি পেতে পারে।

আরও পড়ুন- ২৪ ঘণ্টায় উল্টে যাবে এই ৩টি রাশির ভাগ্য, শনির বক্রী গমন এদের করবে ধনী

আরও পড়ুন- ১৬ জুলাই রাশি পরিবর্তন করবে সূর্য, প্রচুর সম্পদের মালিক হতে চলেছে এই ৩ রাশি

আরও পড়ুন- এই ৩ রাশির ছেলেরা গুণের খনি, সহজেই যে কারও মন জয় করে নেয়


তুলা রাশিঃ এই রাশির জাতকদের জন্য নতুন চাকরির প্রস্তাব আসতে পারে । তারা প্রতিটি কাজে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। যারা ক্যারিয়ার গড়ার চেষ্টা করছেন তাদের আয় বৃদ্ধি পাবে। তারা সফলতা পাবে। ব্যবসায় বেশি লাভ পাবেন।

মীন রাশিঃ শনি ও সূর্যের অবস্থান দ্বারা গঠিত সম্সপ্তক যোগ এই রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে এসেছে । তারা তাদের কর্মজীবনে সাফল্য পাবেন, যারা চাকরি খুঁজছেন তারা চাকরি পাবেন। আর যারা চাকরি করছেন তারা পদোন্নতি পেতে পারেন।

Follow Us:
Download App:
  • android
  • ios