Asianet News BanglaAsianet News Bangla

গৃহসজ্জায় ব্যবহার করুন পাহাড়ের ছবি, ফেংশুই আর্ট বদলে দেবে আপনার ভাগ্য

দাম্পত্য কলহ দূর করতে, কোনও বিবাদ মেটাতে কিংবা কোনও জটিলতা থেকে মুক্তি পেতে অনেকেই ভরসা করেন ফেংশুই-এর ওপর। এবার গৃহসজ্জায় ব্যবহার করুন ফেংশুই আর্ট। লাগাতে পারেন পাহাড়ের ছবি।  

Significant of Feng shui art mountain know why you keep this in home ABSC
Author
First Published Sep 19, 2022, 7:45 PM IST

ব্যক্তির রুচি বোধের প্রকাশ ঘটে গৃহসজ্জার মাধ্যমে। প্রতিটি ব্যক্তি ঘর সামাতে নিজের পছন্দ মতো নানান জিনিস কিনে থাকেন। রকমারী শোপিস, ছবি, ওয়াল হ্যাঙ্গিং দিয়ে ঘর সাজান প্রায় সকলেই। ঘর সাজাতে অনেকে যেমন লেটেস্ট ট্রেন্ড ফোল করেন তেমনই অনেকে মেনে চলেন বাস্তু মত। একটা সময় বাস্তু শাস্ত্র মুষ্টিমেয় মানুষের মধ্যে সীমাবন্ধ থাকলেও বর্তমানে বাস্তুর ওপর ভরসা বেড়েছে অনেকের। বাড়ি তৈরি করতে শুধু নয়, ঘর সাজাতেও অনেকে বাস্তু শাস্ত্র মেনে চলছেন। আর এই বাস্তুর গুরুত্বপূর্ণ একটি অংশ হল ফেংশুই। ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর করতে, আর্থিক উন্নতি ঘটাতে, পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে অনেকেই ফেংশুই -এর বিভিন্ন শো পিস কিনে থাকেন। কেউ লাগান ফেংশুই বেল, শোপিস কিংবা উইন্ড চাইম। বিশ্বাস করা হয় ঘরে এমন বস্তু রাখলে মুহূর্তে দূর হয় আর্থিক সংকট। তেমনই দাম্পত্য কলহ দূর করতে, কোনও বিবাদ মেটাতে কিংবা কোনও জটিলতা থেকে মুক্তি পেতে অনেকেই ভরসা করেন ফেংশুই-এর ওপর। এবার গৃহসজ্জায় ব্যবহার করুন ফেংশুই আর্ট। লাগাতে পারেন পাহাড়ের ছবি।  

ফেংশুই আর্টের মধ্যে পাহাড়ের ছবি খুবই শুভ মনে করা হয়। এটি আপনার বাড়ি কিংবা অফিসে রাখতে পারেন। এটি আপনার ভাগ্যের উন্নতি করে। দুর্ভাগ্য দূর করে। পর্বতের ছবি স্বর্গের ভাগ্যের উৎসকে নির্দেশ করে। একটি পাহাড় আপনাকে সুরক্ষা দেয়, আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি করে, আপনার প্রচেষ্টাকে স্বীকৃতি দেয়। 

ফেংশুই  আর্টের মধ্যে পাহাড়ের ছবি অফিসের দক্ষিণ-পশ্চিম, উত্তর পূর্ব ও কেন্দ্রীয় স্থানে রাখতে পারেন। এটি বাড়িরও এমন স্থানেই রাখুন। এতে অফিসে সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে পারবেন। এই ছবিতে সোনালী রঙের ব্যবহার করা হয়। এর ফলে আপনার আর্থিক উন্নতি ঘটবে। এই ছবি বাড়িতে রাখলেও সকলের স্বাস্থ্যের উন্নতি ঘটে। এটি বসার ঘর, স্টাডি রুম বা আপনার শোওয়ার ঘরে রাখতে পারেন। এতে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কও দৃঢ় হবে তেমনই সৌভাগ্য লাভ করবেন।  গৃহসজ্জায় ব্যবহার করুন পাহাড়ের ছবি, ফেংশুই আর্ট বদলে দেবে আপনার ভাগ্য। পাহাড়ের ছবি ছাড়াও আরও অনেক ধরনের ছবি রয়েছে। এই সকল ছবিরই রয়েছে আলাদা মাহাত্ম্য। রয়েছে আলাদা ব্যখ্যা। তাই বাড়িতে কোনও সমস্যা চললে তার থেকে মুক্তি পেতে ও এমন ছবি রাখতে পারেন। 
 

আরও পড়ুন- কলিযুগে বিষ্ণুর শেষ অবতার কি আসবে, তার রূপ কি হবে, কী লেখা রয়েছে ভাগবত গীতায়

আরও পড়ুন- ঘরে ময়ূরপঙ্খীর মতো দেখতে এই গাছটি লাগান, পরিবারে মিলবে এই সুফল

আরও পড়ুন- পিতৃপক্ষে ইন্দিরা একাদশী অত্যন্ত গুরুত্বপূর্ণ, জেনে নিন শুভ সময় ও পূজা পদ্ধতি

Follow Us:
Download App:
  • android
  • ios