Asianet News BanglaAsianet News Bangla

Astrology News: ১২টি রাশির মধ্যে এই ২ রাশির ব্রেকআপ হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি

সংবেদনশীল কর্কট এবং উগ্র স্বভাবের মেষের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সম্ভাবনা সবচেয়ে বেশি থাকে অর্থাৎ ব্রেকআপ হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

These two signs are most likely to break up BDD
Author
Kolkata, First Published Nov 30, 2021, 11:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ডেটিং জগতেই হোক বা আপনার কাজের জীবনে, আপনি সম্ভবত দেখতে পাবেন যে, সেখানে এণন কিছু সংখ্যক মানুষ আছে আপনি যাদের সঙ্গে মিশতে পারবেন না। হতে পারে তারা সত্যিই আপনার ব্যক্তিত্বের সঙ্গে খুব ভিন্ন। এই ক্ষেত্রে একসঙ্গে সময় কাটানো অত্যন্ত অপ্রীতিকর হতে পারে।
আপনি যখন সম্ভাব্য সঙ্গী খুঁজছেন তখন এই ধরনের বিপর্যয় এড়াতে, রাশিচক্রের সামঞ্জস্যের একটি অন্তর্দৃষ্টি সাহায্য করতে পারে। তাই, আজ, আমরা প্রকাশ করব কেন সম্পর্কগুলি, যেখানে সংবেদনশীল কর্কট এবং উগ্র স্বভাবের মেষের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সম্ভাবনা সবচেয়ে বেশি থাকে অর্থাৎ ব্রেকআপ হওয়ার সম্ভাবনা বেশি থাকে।
মেষ রাশির সঙ্গে কর্কটের ব্রেকআপ হওয়ার অন্যতম একটি প্রধান কারণ হল এই রাশি অবিশ্বাস্যভাবে সংবেদনশীল। যাইহোক, মেষ রাশির সরল প্রকৃতি অসাবধানতাবশত কর্কটের অনুভূতিতে আঘাত করতে পারে যা পরে সমস্যায় পরিণত হয়।
সঙ্গী কর্কট হলে, তাঁদের সঙ্গীকে ভালবাসা এবং আশ্বস্ত করা দরকার, যেখানে মেষ রাশির মানুষটি বেশি মুক্ত স্বভাবের। তাই তাদের বিভিন্ন মানসিক চাহিদা রয়েছে, যা উভয়ের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে।
যদিও মৌলিক সামঞ্জস্য আপনি একটি সম্পর্কের মধ্যে যা চান তা নয়, উপাদানগুলির সংঘর্ষ লক্ষণগুলির মধ্যে ঘর্ষণ তৈরি করতে পারে। উদাহরণস্বরূপ, মেষ অগ্নির একটি চিহ্ন যেখানে, কর্কট  জলের একটি চিহ্ন, তাদের এই বৈচিত্র্যময় চাহিদা থাকার কারণে অস্বস্তি সৃষ্টি করে।
জলের চিহ্নটি আগুনের চিহ্নটিকে লালন ও রক্ষা করার চেষ্টা করে। যাইহোক, এটি মেষ রাশির জন্য আপত্তিকর শোনাতে পারে এবং তার আচরণ কর্কটকে আঘাত করতে পারে।
কর্কট রাশির লোকেরা ঘরের আরাম পছন্দ করে, অন্যদিকে মেষরা অ্যাডভেঞ্চার পছন্দ করে। যদিও মেষ রাশি আবেগপ্রবণ এবং যুদ্ধরত হতে পারে। কর্কট অতীতের স্মৃতিকে নতুন করে তুলতে পছন্দ করেন।
সুতরাং এই লক্ষণগুলির প্রকৃতি অন্যটির থেকে একেবারে বিপরীত যা একটি নির্দিষ্ট সময়ে কী করবেন তা সিদ্ধান্ত নেওয়ার সময়ও রেগে যেতে পারে।
যদিও এই পর্যবেক্ষণটি উত্সাহজনক নয়, আপনি যদি দেখেন যে আপনার হৃদয় কর্কট বা মেষের প্রতি আকর্ষণ করছে তবে চিন্তা করবেন না। সম্ভবত আপনার লক্ষণগুলির মধ্যে দ্বন্দ্বের সাধারণ ক্ষেত্রগুলির একটি গভীর উপলব্ধি আপনাকে আপনার সম্পর্কের সম্ভাব্য সমস্যাগুলি অনুমান করতে এবং এড়িয়ে যেতে সহায়তা করতে পারে।

আরও পড়ুন: Vastu Tips: প্রতিবেশীদের কু-নজর থেকে বাঁচতে গাছ লাগান, জেনে নিন বাস্তু মতে কোন গাছ শুভ

আরও পড়ুন: Astrological Tips: বার বার বিয়ের সম্বন্ধ ভেঙে যাচ্ছে, জ্যোতিষ মতে বিবাহের বাধা কাটান

আরও পড়ুন: Vastu Tips: পরিবারের সকলেই নানান শারীরিক সমস্যায় ভুগছেন, দুর্ভোগ কাটাতে মেনে চলুন বাস্তু টোটকা

আরও পড়ুন: Vastu Tips: চাকরি হারানোর ভয় সব সময় কাজ করে, চাকরি বাঁচাতে মেনে চলুন বাস্তু টোটকা

Follow Us:
Download App:
  • android
  • ios