Asianet News BanglaAsianet News Bangla

বউয়ের কথায় ওঠে বসে, বাধ্য স্বামী হন এই তিন রাশির ছেলেরা, রইল তালিকা

আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলেরা অশান্তি থেকে থাকতে চান দূরে। সে কারণে বউয়ের কথায় ওঠেন বসেন সব সময়। বাধ্য স্বামীর তালিকায় রয়েছে এই তিন রাশির ছেলেরা।

Those 3 zodiac signs of men always dominated by his wife ABSC
Author
First Published Aug 27, 2022, 2:25 PM IST

দাম্পত্য সম্পর্ক হোক কিংবা প্রেমের সম্পর্ক- সকল সম্পর্কে একজনে আধিপত্য চলে। সম্পর্কে একজনের মত বেশি প্রাধান্য পায়। তেমনই কোনও সম্পর্ক দুজনের ইচ্ছাই প্রাধান্য পায়। তবে, অধিকাংশ ক্ষেত্রে দেখা যায় মেয়েরা ছেলেদের কর্তৃক বেশি ডমিনেটেড হয়। একটা মেয়ে কী করবে, কোথায় যাবে, কার সঙ্গে কথা বলবে- এই সব বিষয় খবরদারি করতে প্রায় সব ছেলেই ওস্তাদ। কিন্তু, জানেন কি ব্যাতিক্রম রয়েছে এই তালিকায়। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলেরা অশান্তি থেকে থাকতে চান দূরে। সে কারণে বউয়ের কথায় ওঠেন বসেন সব সময়। বাধ্য স্বামীর তালিকায় রয়েছে এই তিন রাশির ছেলেরা।

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এদের দাম্পত্য জীবন সুখের হয়। এরা অশান্তি একেবারে পছন্দ করেন না। সে কারণে স্ত্রীর সব কথা মেনে নেন। এই কারণে অনেকে কাছে মজার পাত্র হন ঠিকই কিন্তু এরা বউয়ের কথা শুনে চলতে পছন্দ করেন। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলেরা বউয়ের কথায় ওঠে বসে। বাধ্য স্বামী হন এরা। এরা শান্ত স্বভাবের হয়ে থাকে। সে কারণে এদের স্ত্রীরা সহজে এদের ডমিনেট করতে পারেন। স্ত্রীকে খুশি করতে সব সময় তার কথা শুনে চলেন এরা। 


কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলেরা বাধ্য স্বামী নামে খ্যাতি পান। স্ত্রীকে এতই ভালোবাসেন যে তার সব দোষ ক্ষমা করে দেন। সে কারণে অনেক সময় এদের স্ত্রী এদের চালনা করেন। স্ত্রী সহজে এদের ওপর আধিপত্য বিস্তার করতে পারেন। এতে যদিও এরা দুঃখ পান না মোটেও। বরং, স্ত্রীর কথা শুনে চলতে এদের ভালোই লাগে। এরা নিজেরাই চান, এদের ওপর কোনও নারী রাজত্ব ফলাক। শান্ত স্বভাবের কর্কট রাশির ছেলেরা একেবারে আলাদা হয়ে থাকেন। 


প্রেমের সম্পর্ক নিয়ে সকলের আলাদা আলাদা মত। কেউ সম্পর্কে বিপরীতে থাকে মানুষটার কথা চিন্তা করেন তো কেউ নিজের আধিপত্য বিস্তার করতে চান। আর রইল এমনই তিন রাশির কথা। শাস্ত্র মতে, এরা স্ত্রী কর্তৃক ডমিনেটেড হয়ে থাকেন।  

আরও পড়ুন- রূপচর্চায় তেমন আগ্রহী নন এই তিন রাশির মেয়েরা, নিজের মতো থাকতে চান এরা, রইল তালিকা

আরও পড়ুন- কোন গণেশের মূর্তি মনের ইচ্ছা পূরণ করবে এবং সকল দুঃখ দূর হবে, মূর্তি প্রতিষ্ঠার আগে জেনে নিন

আরও পড়ুন- ১৪ বছর পর ভাদ্র অমাবস্যায় বিরল কাকতালীয় যোগ, ৪টি গ্রহ নিজ রাশিতে অবস্থান করছে, জেনে নিন এর প্রভাব
 

Follow Us:
Download App:
  • android
  • ios