Asianet News BanglaAsianet News Bangla

রূপচর্চায় তেমন আগ্রহী নন এই তিন রাশির মেয়েরা, নিজের মতো থাকতে চান এরা, রইল তালিকা

ত্বক ও চুলের যত্নের সকল যে আগ্রহী হন এমন নয়। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির মেয়েরা রূপচর্চায় তেমন আগ্রহী হন না। দেখে নিন কে কে আছে এই তালিকায়।

Those 3 zodiac signs of women never gets interest in grooming ABSC
Author
First Published Aug 27, 2022, 1:22 PM IST

ত্বক ও চুল নিয়ে সারা বছর চলতে থাকে সমস্যা। কখনও চুল পড়া তো কখনও ত্বকে ব্রণ। এই সকল সমস্যা সমাধানে রমণীরা নানান পদ্ধতি মেনে চলেন। কেউ বাজার চলতি প্রোডাক্ট ব্যবহার করেন তো কেউ ঘরোয়া টোটকা মেনে চলেন। তবে, ত্বক ও চুলের যত্নের সকল যে আগ্রহী হন এমন নয়। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির মেয়েরা রূপচর্চায় তেমন আগ্রহী হন না। দেখে নিন কে কে আছে এই তালিকায়। 

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির মেয়েরা রূপচর্চায় তেমন আগ্রহী নন। এরা খুবই মেধাবী হন। নিজের পড়া ও কেরিয়ার নিয়ে সব সময় আগ্রহী হয়ে থাকেন। এই রাশির মেয়েরা নিজের গ্রুমিং প্রসঙ্গে তেমন আগ্রহী নন।  

মিথুন রাশি
 রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির মেয়েরা নিজের গ্রুমিং প্রসঙ্গে তেমন আগ্রহী নন। নিজের মতো থাকতে ভালোবাসে এরা। এরা নিজের পড়া ও চাকরি নিয়ে থাকতে আগ্রহী। এরা নিজের দিকে তেমন খেয়াল দিতে চান না।  

ধনু রাশি 
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। রূপচর্চা বা গ্রুমিং থেকে সব সময় দূরে থাকেন এই রাশির মেয়েরা। নিজের মতো থাকতে ভালোবাসেন। এদের মতে, এদের এই সরলতাই কেউ পছন্দ করবে। নিজেদের পরিবর্তন করতে চান না ধনু রাশি মেয়েরা। এই রাশির মেয়েরা একেবারে আলাদা স্বভাবের হয়ে থাকে। 

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। এর প্রধান কারণ হল আমাদের রাশি। এবার রাশি দেখে চিনে নিন কে কেমন স্বভাবের।  

আরও পড়ুন- কোন গণেশের মূর্তি মনের ইচ্ছা পূরণ করবে এবং সকল দুঃখ দূর হবে, মূর্তি প্রতিষ্ঠার আগে জেনে নিন

আরও পড়ুন- Bangla News Astrology ১৪ বছর পর ভাদ্র অমাবস্যায় বিরল কাকতালীয় যোগ, ৪টি গ্রহ নিজ রাশিতে অবস্থান করছে, জেনে নিন এর প্রভাব

আরও পড়ুন- বছরের শেষ শনিশ্চরি অমাবস্যা, শনিদেবের কৃপা থাকবে এই রাশিগুলির উপর

Follow Us:
Download App:
  • android
  • ios