Asianet News BanglaAsianet News Bangla

আগামী সাতদিন কাটবে আনন্দে, এই সপ্তাহে সব কাজে সফল হবেন এই তিন রাশির ছেলে মেয়েরা

আগামী কাল থেকে তিন রাশির জীবনে শুরু হতে চলেছে ভালো সময়। গোটা সপ্তাহ আনন্দে কাটবে এই তিন রাশির জীবন। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না। আপনার শুভ সময় শুরু হবে কি না।

Those 3 zodiac signs will spend best time in these week ABSC
Author
Kolkata, First Published Jun 12, 2022, 5:42 PM IST

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। কাল থেকে তিন রাশির জীবনে শুরু হতে চলেছে ভালো সময়। গোটা সপ্তাহ আনন্দে কাটবে এই তিন রাশির জীবন। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না। আপনার শুভ সময় শুরু হবে কি না। 

সিংহ রাশি- শাস্ত্র মতে, আপনার জন্ম ২৩ জুন থেকে ২২ অগস্টের মধ্যে হলে আপনার রাশি হতে পারে সিংহ। এটি রাশি চক্রের পঞ্চম রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। শাস্ত্র মতে, এই রাশির ছেলে মেয়েদের গোটা সপ্তাহ কাটবে আনন্দে। এই সপ্তাহে মন, মেজাজ থাকবে অফুরন্ত। সম্পত্তি সংক্রান্ত কোনও জটিলতা থাকলে তা মিটে যাবে। সব কাজে সফল হবেন। মনে শান্তি থাকবে। আগামী সাতদিন কাটবে আনন্দে, এই সপ্তাহে সব কাজে সফল হবেন এই রাশির ছেলে মেয়েরা। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি হল কন্যা রাশি। এই রাশির অধিকর্তা হল বুধ। গোটা সপ্তাহ কাটবে দুর্দান্ত। এই সপ্তাহে শারীরিকভাবে সুস্থ ও উদ্যমী বোধ করবেন। এই সপ্তাহে সব কাজে সফল হবেন এই রাশির ছেলে মেয়েরা। একটি পরিকল্পিত উপায় সব কিছু সম্পন্ন হবে। গোটা সপ্তাহে মানসিক শান্তি বোধ করবেন। অযথা চিন্তা করবেন না। সময় ভালো কাটবে কন্যা রাশির। সব কাজে সফল হবেন এই রাশির ছেলে মেয়েরা। আগামী সাতদিন কাটবে আনন্দে। সব কাজে সফল হবেন। 

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভিক ও একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। শাস্ত্র মতে, এই সপ্তাহ একেবারে অন্যরকম কাটবে বৃশ্চিক রাশির। গ্রহের পরিবর্তনের ফলে শুভ সময় শুরু হতে চলেছে। সব কাজে সফল হবেন এই সপ্তাহে। কোনও কিছু কেনার পরিকল্পনা থাকলে সেই কাজে হাত দিতে পারেন। প্রেমের ক্ষেত্রেও সপ্তাহটা খুবই ভালো। কাউকে মনে মনে পছন্দ করে থাকলে তারে মনের কথা জানাতে পারেন। 

আরও পড়ুন- রইল চার রাশির খোঁজ, জন্তু-জানোয়ারের প্রতি এদের ভালোবাসা থাকে বিস্তর, পশুপ্রেমী হন এরা

আরও পড়ুন- চাকরি থেকে টাকা- সব পাবেন ৪ রাশির মানুষ, ৬ মাসের জন্য রাশি পরিবর্তন শনি দেবতার

আরও পড়ুন- আজ থেকে দুই দিন বুধ আর চাঁদের বিরোধিতা, তিন রাশির প্রেম জীবনে প্রভাব পড়বে মারাত্মক

Follow Us:
Download App:
  • android
  • ios