মকর থেকে ধনু- চিনে নিন এই চার রাশিকে, অন্যের সহানুভূতি পেতে নিজেকে দোষ দেন এরা

| Sep 26 2022, 05:50 PM IST

মকর থেকে ধনু- চিনে নিন এই চার রাশিকে, অন্যের সহানুভূতি পেতে নিজেকে দোষ দেন এরা

সংক্ষিপ্ত

অন্যের দৃষ্টি আকর্ষণ করতে নানান পদ্ধতি অনুসরণ করে এরা। অধিকাংশ ক্ষেত্রে নিজে ভুল না করেও দোষের ভার মাথায় নেন। এ এক অদ্ভুত স্বভাব। শাস্ত্র মতে, কয়েকটি রাশির ছেলে মেয়েদের মধ্যে দেখা যায় এমন এক স্বভাব। 

কিছু লোক পরিস্থিতির জন্য অন্যের নজরে আসেন। আর কিছু লোক আছেন যারা অন্যের নজরে আসতে নানান পদ্ধতি অনুসরণ করেন। অন্যের দৃষ্টি আকর্ষণ করতে, সব কাজে অন্যের সহানুভূতি পেতে ভালো বাসেন অনেকে। অন্যের দৃষ্টি আকর্ষণ করতে নানান পদ্ধতি অনুসরণ করে এরা। অধিকাংশ ক্ষেত্রে নিজে ভুল না করেও দোষের ভার মাথায় নেন। এ এক অদ্ভুত স্বভাব। শাস্ত্র মতে, কয়েকটি রাশির ছেলে মেয়েদের মধ্যে দেখা যায় এমন এক স্বভাব। 

মকর রাশি
বন্ধুত্বপূর্ণ আচরণ হয় এদের। এরা ত্বকের যেতে একেবারে পছন্দ করেন না। অন্যের দৃষ্টি কাড়তে ওস্তাদ এরা। অন্যের থেকে সহানুভূতি পেতে খুবই পছন্দ করেন। এমনকী, সব খারাপ ঘটনার জন্য নিজেকে দায়ি করতে পছন্দ করেন এরা। এভাবে অন্যের সহানুভূতি কুড়িয়ে থাকেন। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি।

Subscribe to get breaking news alerts

বৃশ্চিক রাশি      
সারাদিন খারাপ ভালো নানান ঘটনা ঘটে চলেছে। এই সকল খারাপ ঘটনার জন্য সব সময় কেউ না কেউ দায়ি হবে এমন নয়। যে কোনও খারাপ ঘটনার জন্য নিজেকে দোষ দেন মিথুন রাশি। এভাবে অন্যের দৃষ্টি আকর্ষণ করতে চান। হয়তো তিনি ঘটনার সঙ্গে যুক্তই ছিলেন না, তাও সকলের দৃষ্টি কাড়তে বলে থাকেন তার জন্যই নাকি সব খারাপ হচ্ছে। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল।   

মিথুন রাশি
লাইম লাইটে থাকত এরা সব সময় পছন্দ করেন। সকলের মনোযোগের কেন্দ্রবিন্দু হতে চান। অন্যের দৃষ্টি কাড়তে নাটকীয় পরিস্থিতি তৈরি করতে চান এরা। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা আলোচনার কেন্দ্রবিন্দু হতে চান। অন্যের সহানুভূতি পেতে নিজেকে দোষ দেন এরা।  


ধনু রাশি
অন্যের সহানুভূতি পেতে নিজেকে দোষ দেন এরা। এভাবে সকলের নজরে আসতে চান। অন্যের থেকে সহানুভূতি পেতে ভালোবাসেন ধনু রাশি। সর্বক্ষেত্রে আলোচনার শীর্ষে থাকতে চান। অন্যের দৃষ্টি আকর্ষণে নানান অদ্ভুত কর্মকাণ্ড করে থাকেন ধনু রাশির ছেলে মেয়েরা। এর মধ্যে যে কোনও ঘটনায় নিজেকে দোষ দেওয়া অন্যতম। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। 

 

আরও পড়ুন- সিংহ থেকে বৃশ্চিক- Multi tasker হয় এরা, সব কাজ একা সামলে নিতে পারেন এই চার রাশি

আরও পড়ুন- এই চার রাশির ছেলে মেয়েরা মজার মানুষ হন, সকলের মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে চান এরা

আরও পড়ুন- নবরাত্রিরের নয় দিন সেজে উঠুন ভিন্ন রঙের পোশাকে, জেনে নিন কোন দিন কোন রঙ শুভ