Asianet News BanglaAsianet News Bangla

বন্ধুত্ব টিকিয়ে রাখতে কোনও রকম কসকর ছাড়েন নাএরা, দেখে নিন আপনি এমন বন্ধু পেয়েছেন কি না

রইল চার রাশির কথা। এই চার রাশির বন্ধুত্ব নিয়ে রয়েছে আলাদা মানসিকতা। বলা ভালো, এই রাশির বন্ধু পেলে বদলে যাবে আপনার ভাগ্য। বন্ধুত্ব টিকিয়ে রাখতে কোনও রকম কসকর ছাড়েন না এরা। বন্ধুর সব দরকারে পাশে থাকেন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকা। 

Those 4 zodiac signs do every things to maintain friendships ABSC
Author
First Published Sep 16, 2022, 12:24 PM IST

সম্পর্ক নিয়ে সব মানুষের আলাদা আলাদা মতামত। তা সে প্রেমের সম্পর্ক হোক, বন্ধুত্ব হোক কিংবা ভাই বোনের সঙ্গে সম্পর্ক। কেউ সকলকে নিয়ে চলতে ভালোবাসেন, কেউ থাকতে চান একা। আমাদের সকলেরই মানসিকতা ভিন্ন। আমদের সকলের কাছে সম্পর্কের গুরুত্বও ভিন্ন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির বন্ধুত্ব নিয়ে রয়েছে আলাদা মানসিকতা। বলা ভালো, এই রাশির বন্ধু পেলে বদলে যাবে আপনার ভাগ্য। বন্ধুত্ব টিকিয়ে রাখতে কোনও রকম কসকর ছাড়েন না এরা। বন্ধুর সব দরকারে পাশে থাকেন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকা। 

মেষ রাশি
ভালো বন্ধুর শিরোপা পান মেষ রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা বন্ধুদের সব রকম সাহায্য করতে চান। তাদের পাশে থাকতে চান এরা। 

বৃষ রাশি
বন্ধুত্ব টিকিয়ে রাখতে ওস্তাদ বৃষ রাশি। বন্ধুর সকল সুবিধা, অসুবিধার কথা খেয়াল রাখেন। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা বন্ধুত্বের সম্পর্কের প্রতি কৃতজ্ঞ হয়ে থাকেন এরা। 

সিংহ রাশি
বন্ধুত্ব এদের কাছে সবার আগে। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের অনেক বন্ধুত্ব হয়ে থাকে। আজীবন সম্পর্ক রাখে বন্ধুদের সঙ্গে। এরা সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখে। বন্ধুদের সকল দরকারে তাদের পাশে থাকেন এরা। এরা কোনও দ্বন্দ্বে জড়ায় না। 

তুলা রাশি
নতুন বন্ধু তৈরি করতে ভালোবাসেন এরা। এরা দ্বন্দ্বের মধ্যস্থতা করে তা মীমাংসা করতে ভালোবাসেন। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের অনেক বন্ধু থাকে। সকলের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রাখে। এই রাশির ছেলে মেয়েরা বন্ধুত্ব টিকিয়ে রাখতে কোনও রকম কসকর ছাড়েন না। আপনার বন্ধুর রাশি যদি হয় তুলা তাহলে নিজেকে ভাগ্যবান মনে করুন। শাস্ত্র মতে, এমন বন্ধু পাওয়া চারটি খানি কথা নয়।  
 

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, কখনও Settle হতে চান না এরা, অস্থিরতা কাজ করে এদের মনে

আরও পড়ুন- ভাদ্রের শেষ দিন পালিত হয় অরন্ধন, রইল পুজোর মাহাত্ম্য, জেনে নিন কোন কোন পদ রাঁধা হয় এদিন

আরও পড়ুন- দেখে নিন কার আয় বাড়বে আজ, কর্মক্ষেত্রে কার দিন ভালো কাটবে, কার ব্যবসায় ঘটবে মুনাফা

Follow Us:
Download App:
  • android
  • ios