মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না, সকলের সামনে Scene Create করেন এরা

| Oct 02 2022, 07:24 PM IST

মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না, সকলের সামনে Scene Create করেন এরা

সংক্ষিপ্ত

রইল কয়টি রাশির জাতক জাতিকাদের কথা। এরা মদ্যপানের প্রতি আসক্ত হন। সুযোগ পেলেই মদ্যপান করেন। কিন্তু, মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না, সকলের সামনে Scene Create করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

সকলের সঙ্গে সকলের আচরণ ও মানসিকতায় রয়েছে বিস্তর তফাত। কেউ শান্ত তো কেউ চঞ্চল। তেমনই সকলের পছন্দে রয়েছে বিস্তর তফাত।  কেউ বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন, কেউ গ্যাজেট কিনতে পছন্দ করেন তো কেউ ঘুরতে ভালোবাসেন। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, এর কারণ আমাদের রাশি। বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। যার প্রভাব পড়ে আমাদের জীবনে। এই সকল কারণে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। সকলের মধ্যে পছন্দের তফাত রাশির কারণ। তেমন পার্থক্য কয়েছে ব্যক্তির আচরণে। আজ রইল কয়টি রাশির জাতক জাতিকাদের কথা। এরা মদ্যপানের প্রতি আসক্ত হন। সুযোগ পেলেই মদ্যপান করেন। কিন্তু, মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না, সকলের সামনে Scene Create করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। পার্টি করতে খুবই পছন্দ করেন। পার্টি মানে নিত্য নতুন ব্যান্ডের মদ। তবে, মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না, সকলের সামনে Scene Create করেন এরা। 

সিংহ রাশি
জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হন রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। নিজেদের আবেগের ওপর এদের কোনও নিয়ন্ত্রণ নেই। মদ্যপান করলে সকলের সামনে Scene Create করেন এরা।

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। মদ্যপান করলেই এদের জ্ঞান থাকে না। এই রাশির ছেলে মেয়েদের থেকে দূরে থাকুন। এদের সঙ্গে পার্টি করতে হলে সতর্ক থাকুন। এরা যে কোনও মুহূর্তে Scene Create করতে পারে। এরা মদ্যপান করলে এদের জ্ঞান থাকে না। 

Subscribe to get breaking news alerts

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। মদ্যপান করলে এদের জ্ঞান থাকে না। মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না। এরা মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না। চিনে নিন এই চার রাশিকে। মদ্যপান করলে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না এরা। Scene Create করেন এরা।


আরও পড়ুন- বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন চার টোটকা, সিংহ রাশির জন্য রইল টিপস

আরও পড়ুন- সম্পর্কের প্রতি সব থেকে দায়বন্ধ হন এই চার রাশি, দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

আরও পড়ুন- নেতৃত্ব দিতে তেমন পারদর্শী নন, খারাপ লিডার হন এই চার রাশির ছেলে মেয়েরা, রইল তালিকা