Asianet News BanglaAsianet News Bangla

Vicky- Katrina Wedding: বিয়েতে অতিরিক্ত নিরাপত্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার ক্যাট-ভিকি

বলিউড জুড়ে চলছে বিয়ের মরশুম। আর এই মুহূর্তে সকলের নজর যেই জুটির বিয়েতে তাঁরা হলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। সমস্যা হল সকলের নজর যাঁদের বিয়েতে তাঁরা নিজেরাই এই বিয়েকে ঢেকে রেখেছেন নিরাপত্তার চাদরে। এবার বিয়েতে অতিরিক্ত বিধি নিষেধ ট্রোলের মুখে পড়লেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। 
 

Sanket Bhosale explains why he would not attend vicky katrina wedding with a funny video
Author
Kolkata, First Published Dec 7, 2021, 4:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড জুটি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)।  সূত্রের খবর ২০১৯ সাল থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্যাট-ভিকি (Kat-Vicky)। কয়েক মাস আগে ও তাঁদের বিয়ের জল্পনা চূড়ান্ত আকার নিয়েছিল তবে তখন পুরো খবরটিকে 'ভুয়ো' বলে দাবি করেছিলেন ক্যাট-ভিকি (Kat-Vicky)। অবশেষে সকল জল্পনা উড়িয়ে চলতি সপ্তাহেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ক্যাট-ভিকি (Kat-Vicky)। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের বারওয়ারা সিক্স সিন্সেস রিসর্টে বসতে চলেছে এই রাজকীয় বিয়ের আসর। ইতোমধ্যে সোমবারই রাজস্থানের উদ্দেশ্যে রওনা ও হয়েছেন দুই পরিবার। বিয়েতে আইনশৃঙ্খলা ভিড় সকল বিষয় যাতে নিয়ন্ত্রণে থাকে সেই কারণে একাধিক নিরাপত্তা রাখার সিদ্ধান্ত নিয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের অনুষ্ঠানে এই অতিরিক্ত নিরাপত্তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছেন ভিকি এবং ক্যাট (Kat-Vicky)। 

 

সম্প্রতি ইনস্টাগ্রামে সংকেত ভোঁসলে (Sanket Bhoshle) এবং সুগন্ধা মিশ্রর (Sugandha Mishra) একটি মজার ভিডিও খুব ভাইরাল হয়েছে। যেখানে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়েতে কেন যাবেন না তা খোলসা করে জানিয়েছেন সংকেত ভোঁসলে (Sanket Bhosale)। নিতান্তই মজার ছলে ভিডিওটি শেয়ার করেছেন সংকেত এবং সুগন্ধা (Sanket & Sugandha)। ভিডিও-এর শুরুতেই সুগন্ধা, সংকেতকে জিজ্ঞাসা করেন, 'আচ্ছা তুমি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়েতে যাবে?' যার উত্তরে সংকেত জানান, 'না! ডাকেই নি যখন যাবো কেন?' এরপরই সুগন্ধা বলেন, 'হ্যাঁ তো ঠিকই আছে না? আমরা কি আমাদের বিয়েতে ওনাদের ডেকেছিলাম যে ওনারা আমাদের ডাকবেন?'

আরও পড়ুন- Katrina-Vicky Wedding : ভরদুপুরে ভিকির দরজায় হাজির তরুণী, তারপর কী হল

এখানেই শেষ নয়, এরপর সুগন্ধা বলেন (Sugandha Mishra), 'আরে আমাদের বিয়ের সময় তো কোভিডের জন্য কাউকে ডাকার অনুমতি ছিল না কিন্তু এনারা তো নিজে থেকেই কোনও কিছুতে অনুমতি দিচ্ছেন না।' জবাবে সংকেত (Sanket Bhosale) বলেন, 'রোজ নতুন নতুন খবর আসে ভিকি কৌশল- ক্যাটরিনা কাইফের (Vicky Kaushal- Katrina Kaif) বিয়েতে এই জিনিসের অনুমতি নেই, ওই জিনিসের অনুমতি নেই! কাল হয় তো শুনবো ভিকি কৌশলের বিয়েতে ভিকি কৌশলের নিজেরই যাওয়ার অনুমতি নেই।'

আরও পড়ুন- Katrina-Vicky Wedding : প্রাক্তন রণবীরের গান যেন বাজানো না হয় সঙ্গীতের আসরে, কড়া নির্দেশ হবু কনে ক্যাটের

প্রসঙ্গত, চলতি বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সংকেত ভোঁসলে এবং সুগন্ধা মিশ্র (Sanket Bhosale & Sugandha Mishra)। এপ্রিল মাসে করোনার দ্বিতীয় তরঙ্গ যখন শিখরে তখন বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই জুটি। ফলত পরিবারের এবং কাছের আত্মীয়দের উপস্থিতেই সাড়তে হয়েছিল বিয়ে, যদিও সুগন্ধার খুব ইচ্ছা ছিল রাজকীয় স্টাইলে বিয়ের পিঁড়িতে বসার। ভিডিও-এর শেষে সংকেত (Sanket Bhosale) বলেছেন, 'বিয়ে যতই ধুমধাম করে করুন না কেন? শেষ পর্যন্ত হবে তো সেই একই জিনিস!' আর এরপরই সুগন্ধা (Sugandha Mishra) প্রশ্ন করেন 'এই কথাটির মানে কী?' যদিও সংকেত কোনও উত্তর না দিয়েই ক্যামেরার সামনে থেকে উঠে যান। তবে এই প্রশ্ন সংকেত এড়িয়ে গেলেও বিয়ের সংজ্ঞাকে তিনি কোন অর্থে ব্যাখ্যা করেছেন তা বুঝতে কোনো দ্বিধা নেই। 

আরও পড়ুন- Katrina-Vicky Wedding: প্রেমিকের মধ্যে কোন গুণ খুঁজছিলেন ক্যাট, যা অবশেষে মেলে ভিকিতে
 

Follow Us:
Download App:
  • android
  • ios