রাজকুমার সিং নামে উত্তরপ্রদেশের এক বাসিন্দা পেটিএম সংস্থার ভাইস প্রেসিডেন্ড-সহ আরও চারজনের নামে এনেছেন এই অভিযোগ। গাজিয়াবাদ নগরের কবিনগর থানায় তিনি  অজয় শেখর শর্মা-সহ মোট ৫ জনের নামে  ১ কোটি ৪৬ লক্ষ টাকা তছরূপের অভিযোগ আনেন। রাজকুমার সিং নামক ব্যক্তি পেশায় একজন মার্কেটিং সংস্থার কর্ণধার।

আরও পড়ুন- এয়ারটেল গ্রাহকদের বাড়তে পারে চাপ, আবারও পরিষেবার মূল্য বৃদ্ধির ইঙ্গিত দিল সংস্থা

রাজকুমার সিং-এর মতে, পেটিএম ক্যাশব্যাকের নাম করে তাঁর অ্যাকাউন্ট থেকে  ১ কোটি ৪৬ লক্ষ টাকা তুলে নেওয়া হয়েছে। এই কারনেই তিনি সংস্থার ভাইস প্রেসিডেন্ট-সহ মোট ৫ জন ব্যক্তির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ দায়ের করেন। পেটিএম ভিপি অজয় শেখর শর্মা ছাড়াও বাকি ৪ জনের নামেও এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন- দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় হারিয়ে যাওয়া বোন, ৭৮ বছর পর আবার দেখা

রাজকুমার জানান, তাঁর ফোনে একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে, ফোন করে ওই ব্যক্তি বলেন যে আপনার ফোনে একটি লিঙ্ক পাঠানো হয়েছে তাতে ক্লিক করলেই পেটিএম ক্যাশব্যাক পাওয়া যাবে। আর ওই লিঙ্কে ক্লিক করতেই তাঁর অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৪৬ লক্ষ টাকা কেটে নেওয়া হয়। ইতিমধ্যেই এই বিষয়ে সংস্থার কয়েকজন আধিকারিককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গ্রাহকদের সুরক্ষার বিষয়ে কতটা ব্যবস্থা নিয়েছে এই সংস্থা সেই বিষয়গুলিও খতিয়ে দেখছে তারা।