রাজ্য সরকারের রূপশ্রী পদে কর্মী নিয়োগের জন্য জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। রাজ্য সরকারের ওয়েবসাইটে এই পদের বিষয়ে রয়েছে বিস্তারিত তথ্য। কন্যাশ্রীর মত যুবশ্রী প্রকল্পও এর আগে নজর কড়েছে। এবার কন্যাশ্রী প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করার উদ্দেশ্যে বিশেষ বিজ্ঞপ্তি জারি করা হয়। এই পদের জন্য রাজ সরকারের তরফ থেকে দেওয়া হবে মোটা বেতন। 

আরও পড়ুন- গ্রাহকের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার অভিযোগ, এইআইআর পেটিএম কর্তার বিরুদ্ধে

আগ্রহী আবেদনকারীরা  রাজ্য সরকারের ওয়েবসাইটে গিয়ে এই পদের জন্য আবেদন করতে পারেন। ওয়েস্ট বেঙ্গল ডিপার্টমেন্ট অফ উইমেন অ্যান্ড চাইল্ড ডেভেলপমেন্ট অ্যান্ড সোশ্যাল ওয়েলফেয়ার "রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রূপশ্রী পদে কর্মী নিয়োগের জন্য দেওয়া নির্দেশাবলী মেনে তবেই আবেদন করতে পারবেন প্রার্থীরা। প্রার্থীদের এমবিএ, বি টেক ডিগ্রি থাকতে হবে। স্পষ্ট ইংরাজিতে কথা বলায় দক্ষ হতে হবে। কম্পিউটার অপারেটিং-এ দক্ষতা থাকতে হবে। সেই সঙ্গে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। 

আরও পড়ুন- এয়ারটেল গ্রাহকদের বাড়তে পারে চাপ, আবারও পরিষেবার মূল্য বৃদ্ধির ইঙ্গিত দিল সংস্থা

রূপশ্রী প্রকল্পের এই পদে রয়েছে ১ টি শূণ্যপদ। বেতন প্রতিমাসে ৫০ হাজার টাকা। আবেদন করার শেষ দিন ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার। তফসিলি জাতি, উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর এবং অনগ্রসর শ্রেণীর জন্য ৩ বছরের ছাড় দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আরও বিস্তারিত তথ্য জানতে জ্য সরকারের অফিশিয়াল ওয়েবসাইট ডাব্লুবিসিডিডাব্লুডিএসডাব্লু ডট জিওভি ডট ইন-এ রয়েছে বিস্তারিত তথ্য।