ফের ভারতে বেআইনি অনুপ্রবেশের ঘটনা ঘটল। সূত্রের খবর বাংলাদেশ থেকে প্রায় ১২ জন বেআইনিভাবে ভারতে অনুপ্রবেশ করল প্রায় ১২ জন। বিএসএফ জওয়ানরা  ওই ১২জন  অনুপ্রবেশকারীকে গ্রেফতার করেছে বলে খবর। জানা গিয়েছে ইন্দো বাংলাদেশ সীমান্ত এলাকার বিথারি এবং হাকিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

বিএসএফ-এর তরফ থেকে প্রকাশিত একটি বিবৃতিতে জানানো হয়েছে, ১২ জন অনুপ্রবেশকারী সকলেই বাংলাদেশের নাগরিক, তাদের মধ্যে আটজন মহিলা এবং চারজন পুরুষ এবং সঙ্গে একটি শিশুও ছিল বলে খবর। বিএসএফ-এর পেট্রোলিং পার্টি তাদের ধরে ফেলে বলে খবর। 

কাশ্মীরে গত ৬দিনে চলেনি গুলি, উপত্যকা অনেকটাই শান্ত, দাবি জম্মু পুলিশের

ধৃতদের কারওর কাছেই বৈধ কাগজপত্র না মেলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। একজন বিএসএফ জওয়ান জানিয়েছেন, শুক্রবার রাতে উত্তর দক্ষিণ চব্বিশ পরগণার বিথারি, হাকিপুর এবং ডোবোলিয়া এলাকা থেকে আলাদা আলাদাভাবে অনুপ্রবেশের চেষ্টা করে তারা। 

কাশ্মীর নিয়ে উদ্বেগ কংগ্রেসের, উপত্যকায় নেতাদের প্রবেশের আর্জি ওয়ার্কিং কমিটির

শনিবার তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হলে, জেরার মুখে ওই বেআইনি অনুপ্রবেশকারীরা জানায় যে, বাংলাদেশের কিছু দালালদের সহায়তায় তারা  এদেশে প্রবেশ করেছে। গ্রেফতারের পর তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরিত করা হয় এবং তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে খবর।