অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবরই সারমেয় ভক্ত। পোষ্যর সঙ্গে একাধিকবার ছবিরও শেয়ার করে থাকেন স্বস্তিকা। তবে এবার নেট দুনিয়ায় এক অন্যবদ্য খবর সকলের চোখের সামনে আনলেন স্বস্তিকা। কলকাতার বুকে চাকরি পেল এক সারমেয়। হুন্ডাই শোরুমে একটি সারমেয়কে সম্প্রতি দেওয়া হয়েছে চাকরি। যা পাওয়ার পর সেই ছবি স্বস্তিকা পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। 

আরও পড়ুনঃ বিহার পুলিশের এক্তিয়ার নিয়ে প্রশ্ন রিয়ার, হলেন শীর্ষ আদলতের শরণাপন্ন

হুন্ডাইয়ের শোরুমের সামনেই থাকত এই ছোট্ট সারমেয়। মাঝে মধ্যে সেখান থেকেই এদিক ওদিক গেলেও পরে ফিরে আসত দরজার সামনে। দীর্ঘদিন ধরে সেখানে থাকার পর এবার এক অনবদ্য পদক্ষেপ নিল হুন্ডাই। সারমেয়র গলায় আই কার্ড ঝুলিয়ে দিয়ে তাকে ভেতরে ঢুকতে দিল হুন্ডাই। এবার এই শোরুমে গেলেই মিলবে এই সারমেয়র দেখা। তার খাওয়া থাকার ব্যবস্থাও করে এ্ই শোরুম। 

স্বস্তিকা এই ছবি শেয়ার করে লিখলেন 'অনেকদিন পর এক মানবিক উদ্যোগ, একটি কুকুর হুন্ডাই শোরুমের বাইরে অপেক্ষা করতো যতক্ষন না তারা তাকে সেখানে ঢুকতে দেয়, হুন্ডাই থেকে বাচ্চাটিকে একটি আই কার্ড তৈরি করে দিয়েছে বাচ্চাটা এখন হুন্ডাই কর্মী, সে ওই শোরুম থাকতে পারে ও তাকে খেতে দেওয়া হয়।' স্বস্তিকার এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। বর্তমানে ভাইরাল এই হুন্ডাই সারমেয়।