ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।  শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে এই বছরই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা।  একদিকে শুটিং, তার মধ্যেই চলছে বিয়ের প্রস্তুতি। নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছেন সকলের প্রিয় মথুরবাবু।  বিয়ের পিঁড়িতে বসার আগে হবু দম্পত্তিকে আইবুড়ো ভাত খাওয়াতে ব্যস্ত গোটা টলিপাড়া।

আরও পড়ুন-সর্বনাশ, উষ্ণ ছবি ব্যবহার করে 'Fake'অ্যাকাউন্ট, মেজাজ হারিয়ে বেজায় চটলেন শ্রীলেখা...

এবার মেয়ে-জামাইকে আইবুড়ো ভাত খাওয়ালেন শিবপ্রসাদ ও নন্দিতা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার ঝলক। ঘরের মেয়ে ও হবু জামাইকে ভালবেসে আইবুড়ো খাত খাওয়ালেন টলিগঞ্জের অন্যতম সফল পরিচালক জুটি। দেখে নিন ভিডিওটি, 

 

 

আকাশি সালোয়ার কামিজ ও নীল শার্টে দেখা গেল গৌরব-দেবলীনাকে।  দুজনেই ম্যাচ করে পোশাক পরেছিলেন এই অনুষ্ঠানে। আইবুড়োভাত অনুষ্ঠানে ছিল এলাহি আয়োজন। ভাত, ডাল, ঝিরিঝিরি আলু ভাজা, চিকেন শাম্মি কাবাব, ফিশফ্রাই, গলদা চিংড়ির মালাইকারি, মাটন কষা, চাটনি,  মিষ্টি আইসক্রিম। গৌরবের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন পরিচালক জুটি। 

 

বিয়ের দিন লাল বেনারসিতেই সকলের নজর কাড়তে চান দেবলীনা।ডিজাইনার অভিষেক রায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন গৌরব চট্টোপাধ্যায়।  বিয়ের অনুষ্ঠানের দিন একদম ঘরোয়া ভাবেই সব রীতিমতো মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। বিয়ের আসরে পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন।  ধুমধাম করে বিয়ে না হলেও রিসেপশন হবে জমকালো ভাবেই। আগামী বছর মার্চ মাসেই বসবে গৌরব-দেবলীনাক বিয়ের গ্র্যান্ড রিসেপশন। পরিবারের সকল সদস্যদের নিয়েই বসবে এই আসর। বিয়ের পরই শুটিং সেটে ফিরতে হবে গৌরব-দেবলীনাকে। তাই আপাতত মধুচন্দ্রিমার প্ল্যান নেই তবে পুরীতে জগন্নাথ দর্শনে যাবেন নবদম্পতি।