লকডাউন কাটিয়ে সবেমাত্র শুরু নতুন ছন্দে ফিরেছে টলিউড ইন্ডাস্ট্রি। ফের শ্যুটিং ফ্লোরে ফিরে বেজায় খুশি অভিনেতা-অভিনেত্রী সহ পরিচালক এবং টেকনিশিয়ানরা। ফিরেছে রুজি-রোজগারের জীবন। তবে পুরনো ছন্দে আর ফেরা হল কই। মা-কে হারিয়ে বসলেন কাঞ্চন মল্লিক। শনিবার সকাল ১১ টা নাগাদ নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতার মা। জানা গিয়েছে, দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থায় ভুগছিলেন তিনি। যার অবনতি হওয়াতেই মৃত্যু হয় তাঁর। 

আরও পড়ুনঃরহস্যময়ী নারীর সঙ্গে রণবীরের অন্তরঙ্গতা, ভিডিও দেখে ঘাম ছুটবে আপনারও

শনিবার সকালে জলখাবার খেয়ে নিজের ঘরেই শুয়েছিলেন। হঠাৎই নিস্তেজ হয়ে পড়ায় ডাক্তারকে খবর দেওয়া হয়। ডাক্তার আসার পর তাঁকে মৃত ঘোষণা করা হয়।  ক্যাওড়াতলা মহাশশ্মানে শেষকৃত্য সম্পন্ন হয় তাঁর। বন্ধু কাঞ্চনের পাশে ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায় সহ টলিপাড়ার একাধিক ব্যক্তিত্বরা। রুদ্রনীল নিজের বন্ধুর এক ভিন্ন রূপ তুলে ধরলেন সকলের সামনে। একটি ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক পোস্টে। যেখানে একটি ছবিতে মায়ের মরদেহের কাছে মাথা ঠেকিয়ে ভেঙে পড়েছেন কাঞ্চন। এবং অন্য ছবিতে শ্যুটিং ফ্লোরে তিনি।

আরও পড়ুনঃ'ঐশ্বর্য চেয়েছিল ওঁকে নিয়ে চর্চা হোক', বেগুনি লিপস্টিকে অ্যাশ, অ্যাটেনশন সিকার বলে তাঁকে অপমান সোনমের

পোস্টের ক্যাপশনে লিখেছেন, "একজন অভিনেতা, কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ল কাঁধে মাথা রেখে। কিন্তু, জীবিকার কারণে, মানুষকে হাসাবার দায়িত্বে সে আজ সকাল থেকে শুটিং ফ্লোরে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘন্টাও কাটেনি। হ্যাঁ অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়। হয়ত অন্য কিছু।" রুদ্রনীলের এই পোস্টে আবেগে ভরেছে গোটা নেটবাসী। শুভাকাঙ্খীরা সেই পোস্টে লিখেছেন, "আপনাদের আমি অসম্ভব ভালবাসি পছন্দ করি, শ্রদ্ধা করি, সেটা আরও বেড়ে গেলো। বুকে যন্ত্রনা নিয়েও আপনারা কাজ করে যাচ্ছেন আমাদের এন্টারটেন করার জন্য।"