খুব শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।এই খবর এখন সকলেরই জানা।  কোন জল্পনা, কল্পনায় তিনি যেতে নারাজ। তার প্রমাণ দিলেই তিনি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি পোস্টকার্ডের মাধ্যমেই এই খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। বাজেটের দিন সকালেই উত্তপ্ত পরিস্থিতিতে সুখবর নিয়ে হাজির হয়েছিলেন কোয়েল মল্লিক। অভিনেত্রীর মা হওয়ার খবর শুনে প্রত্যেকেই ভীষন ভাবে উচ্ছ্বসিত ছিলেন। মাতৃত্বকালীন অবস্থায় কেমন দেখতে লাগছে অভিনেত্রীকে। এই নিয়ে আগ্রহের শেষ নেই ফ্যানেদের।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের বেবিবাম্পের ছবি পোস্ট করেছেন কোয়েল। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ফটোশ্যুটের ছবিগুলি।

আরও পড়ুন-পদ্মাপাড়ে সৃজিত-মিথিলা, লকডাউনে দুরন্ত গতিতে ভাইরাল হল ছবি...

পরণে সাদা কালো পোলকা ডটের ফ্রক, হাতে সূর্যমুখী ফুল। একদম হালকা সাজেই বাজিমাত করেছেন অভিনেত্রী। এই প্রথমবার নিজের বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে আসলেন অভিনেত্রী কোয়েল। প্রতিটি ছবিতেই নজর কেড়েছেন অভিনেত্রী।  মাতৃত্বকালীন অবস্থাতেও একইরকম উজ্জ্বলতা বজায় রেখেছেন অভিনেত্রী। বরং এহেন পরিস্থিতিতে আরও বেশি যেন গ্লো করছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই ছবিগুলি শেয়ার করেছেন কোয়েল। দেখে নিন ছবিতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Good morning 💙

A post shared by Koel Mallick (@yourkoel) on May 2, 2020 at 11:09pm PDT

 

সপ্তম বিবাহবার্ষিকীর দিনেই সবথেকে খুশির খবরটি শুনিয়েছিলেন অভিনেত্রী। আর এবার নিজের বেবি বাম্পের ছবি দিয়ে রীতিমতো সবাইকে চমকে দিয়েছেন। কালো পোলকা আর তার সঙ্গে ফুলের জন্যই ছবিটি যেন আরও বেশি আর্কষণীয় হয়ে উঠেছে। বেবিবাম্প নিয়ে প্রত্যেকেরই কম বেশি আগ্রহ রয়েছে। আর নিজেদের চেহারা, পোশাক বিভিন্ন কারণের জন্য অনেকেই এই বেবিবাম্প নিয়ে কটাক্ষের শিকার হয়। কেউ অন্তঃসত্ত্বা থাকাকলীনও বেবিবাম্পের ছবি দিতে অতটা আগ্রহী নয়, আবার কেউ অন্তঃসত্ত্বা না হয়েও বেবিবাম্পের কটাক্ষের শিকার । এই ঘটনা নতুন নয়। টলি থেকে বলি হামেশাই এই ঘটনা প্রকাশ্যে আসছে। এদের মধ্যে আবার কেউ কেউ বেবিবাম্প নিয়ে এতটাই উৎসাহিত যে অন্তঃসত্ত্বা থাকাকালীন মাতৃত্বের স্বাদ অনুভবের প্রতিটি মুহূর্ত শেয়ার করেন ফ্যানেদের সঙ্গে। লকডাউনের মধ্যেই আপাতত শ্বশুরবাড়িতেই রয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-করোনার সঙ্গেই এবার করতে হবে সংসার, লকডাউনে থাকা রাজধানীকে সচল করতে দাওয়াই কেজরির...

আরও পড়ুন-করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড়াল, লকডাউনে বেহাল পাকিস্তানে কর্মহীন ১ কোটি ৮০ লক্ষ...

আরও পড়ুন-Coronavirus LIVE, গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ২,৫৫৩ জন, রাজধানীতে এবার সংক্রমণের শিকার সব্জি বিক্রেতা...


বর্তমান পরিস্থিতিতে মা ও বাবার সঙ্গে ভিডিও কলেই সময় কাটাচ্ছেন অভিনেক্ষী কোয়েল। বরাবরই  সোজা সাপটা কথা বলতে ভালবাসেন তিনি। কোন জল্পনা, কল্পনায় তিনি যেতে নারাজ। তার প্রমাণ  তিনি ইতিমধ্যেই দিয়েছেন। সম্প্রতি অন্তঃসত্ত্বা অবস্থাতেও পরিচালক অরিন্দম শীলের  'ঝড় থেমে যাবে একদিন' শর্টফিল্মে অভিনয় করেছেন কোয়েল। তবে এই মুহূর্তে সিনেমা নিয়ে কোনও পরিকল্পনা নেই অভিনেত্রীর। ইতিমধ্যেই লকডাউনের জেরে কোয়েলের আপকামিং ছবি 'রক্তরহস্য'  এবং 'বনি' ছবির শ্যুটিং পিছিয়ে গেছে। লকডাউন মিটলে ও তার সন্তান পৃথিবীতে আসার পরই ছবিগুলি মুক্তি পাবে।