আতঙ্কের অপর নামই করো ভাইরাস। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছে গোটা বিশ্ব। করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিত মুখার্জির জীবনে। যার জেরে জেরবার পরিচালক। লকডাউনের ফলে ঘরবন্দি হয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত। এপার বাংলায় থেকে মন পড়ে রয়েছে ওপার বাংলায়। মন খারাপের মধ্যেই পুরোনো স্মৃতিতে ডুব দিয়েছেন পরিচালক সৃজিত। যার প্রমাণ মিলেছে পরিচালকের ফেসবুক পেজেই।  সম্প্রতি নিজের ফেসবুক প্রোফাইলে ভালবাসার মানুষের সঙ্গে একান্ত সময়ের একটি ছবি শেয়ার করেছেন পরিচালক সৃজিত। 

 

আরও পড়ুন-বিতর্কে হারিয়ে যেতে বসেছিলেন নুসরত, কীভাবে ঘোরালেন জীবনের মোড়...

প্রথমে ছবিটি একঝলক দেখে অনেকেরই মনে হয়েছিল এই লকডাউনে দুজনে কোথায় গেলেন, আর কীভাবেই বা একত্র হলেন। কিন্তু আদতে বিষয়টি সেটা হয়। করেনার জেরেই আপাতত দেখা বন্ধ হয়েছে সৃজিত- মিথিলার।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই মন খারাপের ইঙ্গিত দিয়েছেন সৃজিত নিজেই। ছবিটি বিয়ের আগের। সাদা কালো ছবিটিতে মিথিলার হাতে হাত দিয়ে নদীর ধারে জেটিতে দাঁড়িয়ে রয়েছেন পরিচালক। ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই নজরে কেড়েছে নেটিজেনদের। দেখে নিন ছবিটি।

 

Aager bawchhor aajker dine Pawddapaare ilish khete giye. Photo courtesy: Shyalika Jr Missouri Rashid.

Posted by Srijit Mukherji on Sunday, May 3, 2020

 

আরও পড়ুন-করোনার সঙ্গেই এবার করতে হবে সংসার, লকডাউনে থাকা রাজধানীকে সচল করতে দাওয়াই কেজরির...

আরও পড়ুন-করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড়াল, লকডাউনে বেহাল পাকিস্তানে কর্মহীন ১ কোটি ৮০ লক্ষ...

আরও পড়ুন-লকডাউনের মধ্যে ছোঁয়াছুঁয়ি ছাড়াই হল বিয়ে, তাও সোশ্যাল মিডিয়ায় খোরাক নবদম্পতি, দেখুন ভিডিও...

 

সৃজিতের কাছে এখন এ যেন রূপকথার দেশ। কারণ দুজন দুপ্রান্তে একে অপরের জন্য অপেক্ষায় বসে রয়েছেন। কবে দেখা হবে, আপাতত দুজনের চোখেই এই হতাশা। মিথিলাও নিজের সোশ্যাল মিডিয়ায়  পোস্ট করে নিজের মনের কথা শেয়ার করেছেন । তাদের দুজনের মাঝখানে যে করোনাই মূল বাধা হয়ে দাঁড়িয়েছে তাও জানিয়েছেন ওপার বাংলার সুন্দরী। ছবির ক্যাপশনে জায়গাটি সুন্দর বর্ণনাও দিয়েছেন সৃজিত। ক্যাপশনে পরিচালক জানিয়েছেন, 'আগের বছর আজকের দিনেই পদ্মাপারে ইলিশ খেতে যাওয়ার এই ছবি।' মুহূর্তের মধ্যে ছবিটিতে লাইকের সংখ্যা হু হু করে বাড়ছে।