Asianet News BanglaAsianet News Bangla

'ব্রা'-এর স্ট্র্যাপ বিতর্ক অতীত, এবার নিজের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ আক্ষেপের কথা জানালেন শ্রীলেখা


 গোটা সমাজকে অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙার বার্তা দিয়েছেন শ্রীলেখা। অন্তর্বাস বিতর্ক এখন অতীত। ভক্তদের কাছাকাছি থাকতে বরাবরই ভালবাসেন অভিনেত্রী শ্রীলেখা  মিত্র। নিয়মিত যোগাযোগও রাখেন তাদের সঙ্গে। এবারও তেমনটাই করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমেই সমস্ত প্রশ্নের উত্তর অনুরাগীদের দিলেন শ্রীলেখা।
 

Actress Sreelekha Mitra opens up about her regrets in life on instagram video BRD
Author
Kolkata, First Published Aug 2, 2021, 11:11 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা।  শ্রীলেখা মিত্র। পুরুষদের কাছে নামটাই যেন যথেষ্ঠ। ভক্তদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এসেও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী।  মেয়েদের শরীর, অন্তর্বাস সবকিছু নিয়ে সমাজে বেশ কিছু প্রচলিত ট্যাবু রয়েছে। কিছুদিন আগেই অন্তর্বাস নিয়ে সমাজের প্রচলিত ট্যাবু ভাঙতে মরিয়া  হয়ে উঠেছিলেন শ্রীলেখা মিত্র। দিনকয়েক আগে একজন শ্রীলেখা বলেছিলেন স্ট্র্যাপটা খুলে ফেল, দেখতে আরও  ভাল লাগবে, এবং আরও ভাল বডি শো-অফ করবে। ঘটনাচক্রে তিনি ছিলেন একজন মহিলা। এই কটুক্তির যোগ্য জবাব তিনি দিয়েছিলেন। এমনকী গোটা সমাজকে অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙার বার্তা দিলেন শ্রীলেখা।

 

 

অন্তর্বাস বিতর্ক এখন অতীত। ভক্তদের কাছাকাছি থাকতে বরাবরই ভালবাসেন অভিনেত্রী শ্রীলেখা  মিত্র। নিয়মিত যোগাযোগও রাখেন তাদের সঙ্গে। এবারও তেমনটাই করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমেই সমস্ত প্রশ্নের উত্তর অনুরাগীদের দিলেন শ্রীলেখা। এক অনুরাগী জানতে চেয়েছিলেন, অভিনেত্রী না হলে তিনি কোন পেশা বেছে নিতেন। উত্তরে শ্রীলেখা বলেনস বিজ্ঞাপন ও জনসংযোগে তার ফার্স্ট ক্লাস ডিগ্রি আছে  তাই অভিনয়ে মা আসলে বিজ্ঞাপন সংস্থায় কপিরাইটারের কাজ করতেন শ্রীলেখা। 

 

আরও পড়ুন-'One Night Stand'-এর চেয়েও জঘন্য নিম্ন মানের ছবিতে অভিনয়, নিজেকে নিয়ে আজও আফসোস নীনার

আরও পড়ুন-তিরুপতিতে বিয়ে থেকে ব্যাচেলর পার্টি, সবটা একাই রাতারাতি ঠিক করে ফেলেছেন জাহ্নবী, পাত্র কে

আরও পড়ুন-বুক চেরা জ্যাকেটে স্পষ্ট 'অন্তর্বাস', ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে রেগে আগুন ভক্তরা

 

অভিনেত্রীর জীবনে বড় আক্ষেপ কী এই প্রশ্নেরও উত্তর দিয়েছেন শ্রীলেখা। কোনও লুকোছাপা না করেই নিজের জীবনের বিশেষ আক্ষেপের কথা তুলে ধরেন শ্রীলেখা।  তিনি জানান, আমার মায়ের মৃত্যুর সময় আমি মায়ের পাশে ছিলাম না। এবং আমার প্রিয় বন্ধুর মৃত্যুটাকে যদি আটকাতে পারতাম। এই দুই প্রিয় মানুষের জন্য আজও আক্ষেপ শ্রীলেখার। ছোট থেকে বড় পর্দা,  তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত অভিনেত্রী। জীবনের সমস্ত আক্ষেপ, না পাওয়ার যন্ত্রণা কাজের মধ্য দিয়েই ভুলে থাকতে চান নায়িকা। উল্লেখ্য, আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত শ্রীলেখা অভিনীত ওয়ান্স আপঅন আ টাইম ভেনিসের চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে।

 

Actress Sreelekha Mitra opens up about her regrets in life on instagram video BRD

Actress Sreelekha Mitra opens up about her regrets in life on instagram video BRD

Follow Us:
Download App:
  • android
  • ios