শ্যুটিং আর কাজের চাপের ফাঁকে সময় পেলেই বাক্স প্যাঁটরা নিয়ে বেরিয়ে পড়েন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আর তাঁর সঙ্গে সব সময়ের সঙ্গী হিসেবে যান স্বস্তিকার মেয়ে অন্বেষা। এবার মেয়েকে নিয়ে স্বস্তিকা ছুটি কাটিয়ে এলেন ব্যাঙ্কক থেকে। সুবর্ণভূমি বিমানবন্দর থেকে ছবিও পোস্ট করলেন স্বস্তিকা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

since daughter refuses to look up 😅 #waiting at the #airports enhances your #selfie skills 💃🏽

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on Jun 7, 2019 at 6:25pm PDT

 

একটি ছবিতে দেখা যাচ্ছে স্বস্তিকা মেয়ে অন্বেষার সঙ্গে বসে সেলফি তুলছেন। অন্বেষা মুঠোযন্ত্রয়ে ব্যস্ত। স্বস্তিকা ছবিটির ক্যাপশনে লিখেছেন, মেয়ে উপরের দিকে তাকাতে ইচ্ছুক নয়! বিমানবন্দরে অপেক্ষা করলে সত্যিই সেলফি তোলার স্কিল উন্নত করা যায়। নিজের আরও একটি সেলফি পোস্ট করেন স্বস্তিকা। 

এয়ারপোর্টেও যে কী ভাবে ফ্যাশনিস্তা হয়ে উঠতে হয় তা স্বস্তিকার এই লুক দেখেই বোঝা যায়। ছোট চুল ক্যারি কী করে করতে হয়, তা বার বার বুঝিয়েছেন স্বস্তিকা। তার সঙ্গে স্মোকি আইজ ও গোলাপি নোজ পিন স্বস্তিকার সাজের সঙ্গে একেবারে মানানসই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I am travelling. So is @lai_designs ♥️ #nosepins #love

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on Jun 7, 2019 at 6:22pm PDT

 

শহরে হোক, বা শহরের বাইরে স্বস্তিকার সব সময়ের সঙ্গী হল তাঁর একমাত্র মেয়ে অন্বেষা। কিছুদিন আগেই এলগিন রোডের একটি বাড়িতে গিয়ে ছবি তোলেন মা-মেয়ের জুটি। সবুজ রংয়ের বাড়িতে স্বস্তিকার নীল শাড়ি ও অন্বেষার বেগনি-লাল শাড়ি যেন রংয়ের প্যালেট। 

কিছুদিন আগে মুম্বই থেকে ঘুরে এলেন স্বস্তিকা। শোনা যাচ্ছে তিনি মুম্বই শহরে পশ্চিম খারে একটি ফ্ল্যাট কিনেছেন স্বস্তিকা। 

প্রসঙ্গত, কিছুদিন আগে সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে জিন্স পরে ছবি তুলেছিলেন নব নির্বাচিত সাংসদ মিমি ও নুসরত। সেই জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এর শিকার হতে হয় দুজনকেই। তখন দুই নায়িকার পাশে দাঁড়িয়ে টুইট করেন স্বস্তিকা। স্বস্তিকা লেখেন বেশ করেছ জিন্স পরেছ। পাশে দাঁড়ানোর জন্য মিমি-নুসরতও কৃতজ্ঞতা শিকার করেন।