Asianet News BanglaAsianet News Bangla

প্রথম সপ্তাহে বক্সঅফিস কাঁপানো সাফল্য, এবার হিন্দিতে মুক্তি পেল গোলন্দাজ

সিলভারস্ক্রিনে মুক্তির পরই প্রথম সপ্তাহেই বক্সঅফিসে অতুলনীয় সাফল্য পেয়েছে ধ্রুব বন্দোপাধ্যায় পরিচালিত ও দেব অভিনীত স্পোর্টস ড্রামা গোলন্দাজ। বক্সঅফিসে প্রথম সপ্তাহে ২ কোটির বেশী ব্যবসা করে সাফল্যের আরও একধাপ এগিয়ে গেছে এই ছবিবাংলা ভাষায় গোলন্দাজের এই সাফল্যের পর এবার হিন্দিতেও মুক্তি পেল ব্লকব্লাস্টার মুভি গোলন্দাজ।

After Great Success, Golondaaj Getting Theatrical Release in Hindi
Author
Kolkata, First Published Nov 12, 2021, 5:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফিল্মি কেরিয়ারের শুরুতে তাঁর অভিনয় দক্ষতা ছিল প্রশ্ন চিহ্নের মুখে। কিন্তু আজ ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয় দক্ষতায় আট থেকে আশির মন জয় করেছেন। তিনি আর কেও নন, বাংলা সিনে ইন্ডাস্ট্রির সুপারস্টার দেব(Dev)। ১০ অক্টোবর, দুর্গা পুজোর মরশুমে(Durga Puja Release) মুক্তি পেয়েছে দেব অভিনীত ছবি গোলন্দাজ(Golondaaj)। এই ছবিটি তৈরি হওয়ার সময় থেকেই ছিল চর্চার শিরোনামে।  সিলভারস্ক্রিনে মুক্তির পরই বাজিমাত গোলন্দাজের। প্রথম সপ্তাহেই বক্সঅফিসে অতুলনীয় সাফল্য পেয়েছে ধ্রুব বন্দোপাধ্যায় পরিচালিত(Directed by Dhrubo Banerjee) ও দেব অভিনীত স্পোর্টস ড্রামা(Sports Drama) গোলন্দাজ। বক্সঅফিসে(Box office) প্রথম সপ্তাহে ২ কোটির বেশী ব্যবসা করে সাফল্যের আরও একধাপ এগিয়ে গেছে এই ছবি।  বাংলা ভাষায় গোলন্দাজের এই সাফল্যের পর এবার হিন্দিতেও মুক্তি পেল(Hindi Release) ব্লকব্লাস্টার মুভি গোলন্দাজ। চেনা ছক ভেঙে অন্য ধারার ছবির দর্শক বাংলাতে নেহাতই কিছু কম নয়। তাই বাংলা চলচ্চিত্র দুনিয়াও আজ ছুটে চলেছে একটু অন্য স্বাদের ছবি  তৈরি করতে। উল্লেখ্য, বক্সঅফিসে তার সাফল্যও সকলের সামনে দিনের আলোর মতোই স্পষ্ট।

Dev Iceland Trip- ১০০০ বছরের পুরোনো বরফ গুহায় পোজ, আইসল্যান্ড থেকে একাধিক ফ্রেমে দেবদর্শণ

বাংলার ফুটবলের জনক  নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর জীবনের ওপর আলোকপাত করেই পরিচালক ধ্রুব বন্দোপাধ্যায় তৈরি করেছেন গোলন্দাজ। ফুটবলার নগেন্দ্র  প্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছেন জেন ওয়াইয়ের হার্টথ্রব দেব।  প্রসঙ্গত, নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী শুধু একজন ফুটবলারই ছিলেন না, দেশের প্রথম ফুটবল ক্লাবের প্রতিষ্ঠতাও তিনি। তাই তাঁর মতো একজন ব্যক্তিত্বের চরিত্রকে রুপোলি পর্দায় ফুটিয়ে তোলাটা বিরাট চ্যালেঞ্জ ছিল অভিনেতা দেবের কাছে।  বলা বাহুল্য, ছবি মুক্তির প্রথম দিনেই দর্শক দরবারের রায়ে সেই চ্যালেঞ্চ জিতে নিয়েছেন টলি সুপারস্টার দেব। তাঁর সাফল্য এবার শুধু বাংলার দর্শকের মধ্যেই সীমাবদ্ধ রইল না, হিন্দি ছবির দর্শকও দেখবে বাংলার ট্যালেন্ট।

সম্প্রতি ইন্সটাগ্রামে সিনেমার হিন্দি গোলন্দাজের একটি পোস্টার শেয়ার করেছেন।  সেই পোস্ট থেকেই স্পষ্ট যে বাংলার পর এবার হিন্দিতেও মুক্তি পেল ধ্রুব বন্দোপাধ্যায় পরিচালিত ও দেব অভিনীত সুপারহিট মুভি গোলন্দাজ।  এই ছবির কেন্দ্রীয় চরিত্রে দেব ছাড়া অন্যান্য বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বাংলার একঝাঁক সফল তারকারা। সেই তালিকায় রয়েছেন, ভার্সেটাইল অবিনেতা অনির্বান ভট্টাচার্য, ঈষা সাহা, জন ভট্টাচার্য,ইন্দ্রাশিষ রায় ও আরও অনেকে। সিলভার স্ক্রিনে গোলন্দাজের হিন্দি ভার্সান কতটা সাফল্য পায় এখ সেটাই দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios