ওয়েব সিরিজ মন্টু পাইলটে 'সরমা'র চরিত্রে মুগ্ধ করেছেন অভিনেত্রী অলিভিয়া সরকার। বিভিন্ন বাংলা ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। জয়ী ধারাবাহিকে মালিনীর চরিত্র, সীমারেখা ধারাবাহিকে টিয়া, খলনায়িকার চরিত্রে ছক্কা হাঁকিয়েছেন টেলিপর্দায়। সেখান থেকেই হইচই থেকে ডাক। মন্টু পাইলট সিরিজে যৌনকর্মী সরমার চরিত্র। ডিগ্ল্যাম, ডার্ক চরিত্র। পরতে পরতে যে চরিত্রে খুলেছে রহস্য, আবেগ, দুঃখ, ভালবাসা। তাঁকে আলাদা করে নজরে পড়েছিল দর্শকের। 

আরও পড়ুনঃআলো-ছায়ায় মধুমিতা, অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হলেন 'সাঁঝের বাতি'র হিরো রেজওয়ান

নানা প্রক্রিয়ার মাধ্যমে নিজেকে এমন চরিত্রে গড়ে তুলেছিলেন অলিভিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ভিন্ন রূপ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। শর্ট ডেনিম এবং জ্যাকেট পরে হালকা ক্লিভেজের ছোঁয়া। অলিভিয়াকে সাধারণত এমন রূপে দেখা যায় না। একটা টম বয়ইশ ব্যাপার আছে অলিভিয়ার মধ্যে। ছবিতে ইতিমধ্যেই লাইকের বন্যা শুরু হয়েছে। একের পর এক রিপোস্টে ভরছে সোশ্যাল মিডিয়া। কেবল হটনেসই নয় ফিটনেসও নজরে পড়েছে ছবিতে। 

আরও পড়ুনঃলকডাউনের মধ্যেও ফ্যাশন টিপস দর্শনার, গরমে কেমন হবে স্টাইলিং, দেখুন ছবি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Another Dope version of me is Emerging. 📸 @tathagataghosh 👗 @horeayan 💄 @amitkarak

A post shared by Alivia Sarkar (@reel2alivia) on Jul 29, 2020 at 3:15am PDT

 

অলিভিয়ার এই ছবিটি ফোটোশ্যুটের। নিত্যদিনই নিজের মেকআপ ছাড়া এবং গ্ল্যামারাস লুকের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। দুরকম রূপেই ভক্তরা পছন্দ করেন অলিভিয়াকে। সম্প্রতি হইচইয়ের আরও একটি সিরিজ জনপ্রিয় হয়েছে চারিদিকে। ব্রেক আপ স্টোরিজ। অভিনয় রয়েছেন অলিভিয়া এবং আরিয়ান ভৌমিক। ভালবাসা না ভাললাগা। সেই নিয়ে তাঁদের গল্পের চিত্রনাট্য এগিয়েছে। বেশ কয়েকটি ছোট ছোট গল্প নিয়ে তৈরি এই সিরিজ। অন্যান্য চরিত্রে রয়েছেন সোহিনি সরকার, রনজয় বিষ্ণ, চান্দ্রেয়ী ঘোষ, অনিন্দিতা বসু, সৌরভ দাস, সৌরাসেনী মিত্র এবং তুহিনা দাস।