অভিনেত্রীর মধুমিতা সরকারের ছবি পোস্ট হওয়া মাত্রই ভক্তদের ভিড় জমতে শুরু করে সেখানে। এবারেও তার অন্যথা হয়নি। রোদের মধ্যে ক্যাজুয়্যল পোশাকে ফোটোশ্যুটে ধরা দিয়েছেন মধুমিতা। যা দেখে চোখ প্রশংসার পুল বেঁধেছে ভক্তরা। সেই তালিকায় যুক্ত হলেন অভিনেতা রেজওয়ান রাব্বানি শেখ। মধুমিতার পোস্টে কমেন্ট করেছেন তিনি। প্রসঙ্গত নিজের ট্যাটু নিয়ে পোস্ট করেছিলেন মধুমিতা। নেপথ্যে ইনস্টাগ্রামের সাদা-কালো ছবির চ্যালেঞ্জ। লকডাউনের মাঝে শ্যুটিং শুরু হলেও ব্যস্ততা তেমনভাবে দেখা যাচ্ছে না। তাই এর ফাঁকে সেলেব্রিটিরা শুরু করে ফেলেছেন নতুন চ্যালেঞ্জ। সাদা-কালো ছবি পোস্ট করে একে অপরকে চ্যালেঞ্জ ছুঁড়ছেন তাঁরা। নেটিজেনরাও এই চ্যালেঞ্জে সামলি হয়েছেন। তেমনই টেলি অভিনেত্রী তৃণা সাহা, মধুমিতাকে এই চ্যালেঞ্জ দিয়েছিলেন। 

আরও পড়ুনঃলকডাউনের মধ্যেও ফ্যাশন টিপস দর্শনার, গরমে কেমন হবে স্টাইলিং, দেখুন ছবি

সাদা-কালোর চ্যালেঞ্জেই প্রকাশ্যে আল তাঁর ট্যাটুর ছবি। যা লেখা রয়েছে ট্যাটুর আকারে, তাতে 'মি ফাউন্ড ব্যালেন্স' শব্দগুলি স্পষ্ট। ট্যাটুর মধ্যে যে কোনও লুকনো অর্থ রয়েছে তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন ধরালেন মধুমিতা। স্পোর্টস ব্রায়ের উপর শাড়ি জড়িয়ে স্যুইমিং পুলে দিয়েছেন পোজ। 

আরও পড়ুনঃমন্টু পাইলটের সরমার ভোলবদল, হট অবতারে ধরা দিলেন অলিভিয়া

 

আবার কখনও ক্রপ টপের উপরেও শাড়ি পরে পোজ দিয়েছেন তিনি। ছবি দেখে ভক্তদের মাথায় হাত। দিন দিন যেন হটনেস বাড়ছে মধুমিতার। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। ডেবিউ ছবিতেই ছবির চরিত্রে অনেকগুলি শেড দেখা গিয়েছে। ছোটপর্দার মধুমিতার অভিনয় ক্ষমতা কতখানি তারও প্রমাণ পাওয়া গিয়েছে। প্রথম ছবিতেই অর্জুন চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা একেবারেই কঠিন ছিল না মধুমিতার কাছে।