সাংসদ অভিনেত্রী নুসরত  জাহানকে নিয়ে উত্তাল টলিপাড়া থেকে নেটিজেনরা।  প্রেমের গুঞ্জনে মধ্যেই একের পর এক ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। তবে মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়েই তিনি বেশ খোশমেজাজেই রয়েছেন। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন টলিপাড়া উত্তাল, তখনই সোশ্যাল মিডিয়া পোস্টে সকলকে চমকে দিচ্ছেন সাংসদ অভিনেত্রী।

আরও পড়ুন-এ কি চেহারা হয়েছে 'সেক্সি মাম্মা'র, একরত্তিকে ছেড়ে কোয়ালিটি টাইমে মজে 'Superhot' বিরুষ্কা...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় অন্ধকারে চাঁদ হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন নুসরত। নো মেক আপ- চশমা লুকে রাতারাতি ভাইরাল হয়েছেন অভিনেত্রী। ছবির থেকেও বেশি নজর কেড়েছে ক্যাপশন। ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, 'যদি চাঁদ পেতে চাও, তবে রাতকে ভয় পেয়ো না'। তবে কি হাতে চাঁদ পেতে চাইছেন, নাকি চাঁদ পেয়ে গেছেন, নাকি আবার চাঁদ ছুঁয়ে দেখার চেষ্টা করছেন, একাধিক প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। দুরন্ত গতিতে সাংসদ অভিনেত্রীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

রাজনীতি থেকে কেরিয়ার, সঙ্গে ব্যক্তিগত জীবনের টালমাটাল সব মিলিয়ে তিনি এখন অন্ধকারে। এই চাঁদ কি অথবা কে, অন্ধকারকেই বা ভয় পাওয়ার কথা কেন বলছেন অভিনেত্রী। রাজনীতি-অভিনয়-ব্যক্তিগত জীবন কোন ক্ষেত্রে তিনি এত উচ্চাশা। রাজনীতি থেকে অভিনয় সবেতেই তিনি অ্যাক্টিভ। বারেবারে প্রথাগত ছক ভেঙে তিনি নিজেকে ভাঙছেন আবার গড়ছেন। তবে কি ব্য়ক্তিগত জীবন নিয়ে তিনি এই পোস্ট করেছেন।  অন্ধকারকে সরিয়ে দেওয়ার বার্তার মধ্যেই কি নিজের অন্ধকার-একাকীত্বকে তুলে ধরেছেন। আলোর মধ্যেই কি থাকতে চাইছেন তিনি। এত প্রশ্নের উত্তর লুকিয়ে রয়েছে অভিনেত্রীর অন্দরে, যার অপেক্ষায় দিন গুনছেন সাইবারবাসী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

অন্যদিকে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে। নিখিলকে ভুলে যশের প্রেমেই মজেছেন নুসরত, তেমনটাই মন্তব্য নেটিজেনদের।যশের সঙ্গে প্রেম, থেকে নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ ভোটের আগেই নুসরতের জীবনে যেন আধার ঘনিয়ে এসেছে। সম্প্রতি  নুসরতের বোন নুজহত জাহানের একটি ছবি দিয়ে নিখিলও বুঝিয়ে দিয়েছেন, স্ত্রী সঙ্গে না থাকলেও নুসরতের পরিবারের সঙ্গে তার সম্পর্ক এখনও অটুট।

 

 

নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মধ্যেই পাহাড়ের কোলে রয়েছেন নিখিল জৈন। হিমালচলপ্রদেশের সফরনামায় বেরিয়ে পড়েছেন নিজেই। মাঝেমধ্যেই ছবি শেয়ারও করছেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি সাদা-কালো নিজস্বী শেয়ার করেছেন নিখিল। এবং ক্যাপশনে লিখেছেন, 'আপনি নিজে যেটা স্থির করবেন'। অর্থাৎ নিজের লক্ষে যে তিনি স্থির তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে।

 

 

হিমাচলপ্রদেশে পাহাড়ের কোলে দাঁড়িয়ে একের পর এক ছবি পোস্ট করছেন নিখিল। জীবনের প্রতিটি মুহূর্ত আলাদা। তার যেন পুনঃরাবৃত্তি না ঘটে। ২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। দুজনের দাম্পত্যে যে ভাঙন ধরেছে তা ধীরে ধীরে ক্রমশ স্পষ্ট হচ্ছে। ২০২০ সালে ৩ আগস্ট নুসরতের প্রোফাইলে একসঙ্গে শেষ দেখা গিয়েছে নিখিলকে। প্রায় ছয়-সাত মাস নিখিলহীন ইনস্টাতেই রয়েছেন নুসরত। এবং নিখিলের ইনস্টাগ্রামেও বেশ কয়েকমাস ধরেই একফ্রেমে দেখা মিলছে না মিয়া-বিবির। আপাতত নিজের সিঙ্গল সেলফি পোস্ট করতে ব্যস্ত নিখিল। নুসরতের সঙ্গেও গত ২০ নভেম্বর শেষ পোস্ট করেছিলেন নিখিল। দীপাবলিতেই নজর কেড়েছিলেন তারা। তারপর থেকে পুরোপুরি গায়েব নুসরত।