টলিপাড়ার এক উঠতি তরুণ অভিনেতার মৃতদেহ উদ্ধার হল মুর্শিদাবাদের বহরুমপুর থেকে। মুর্শিদাবাদবাসী এই তরুণের নাম অনির্বান সিনহা রায়(২৪)।  শুক্রবার সন্ধেয় বহরমপুরের স্বর্ণময়ী এলাকার বিদ্যাসাগর স্ট্যাচুর পাশের রাস্তা থেকে উদ্ধার করা হয় অনির্বাণের মৃতদেহ। এই খবর  ছড়িয়ে পড়তেই সর্বত্র ব্যাপক শোরগোল শুরু হয়। 

ঘটনা জানতে  পেরে মৃতের পরিবারের লোক তড়িঘড়ি ছুটে এসে দেহ সনাক্ত করেন। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। তবে মৃতের বাড়ির লোক ছেলের মৃত্যুর কারণ নিয়ে প্রকাশ্যে কিছু জানাতে চাননি। রাত ৮টা পর্যন্ত এই ঘটনায় থানায় কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি বলেই পুলিশ জানায়।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ওই অভিনেতা যুবকের বাড়ি চালতিয়া এলাকায়। কয়েক বছর ধরে রুপোলি জগতে নিজের কেরিয়ার তৈরি করার লক্ষ্যে ২০০৮ সাল থেকে কলকাতায় টলিপাড়ায় স্ট্রাগল শুরু করেন অনির্বান। জানিয়েছেন প্রতিবেশীরা। কেরিয়ারের প্রথম দিকে কয়েকটি  নাটক সহ ২টি সিনেমায় লিড রোলে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তবে সম্প্রতি হাতে কোনও কাজ না থাকায় মানসিক অবসাদে চলে যান তিনি।

সেই সঙ্গে নেশাগ্রস্থও হয়ে পড়েছিলেন বলে জানা গিয়েছে। এমনকী, এই নিয়ে তাঁর বাড়ির সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল বলেই স্থানীয়রা জানান। প্রায়ই পরিবারে তাঁকে নিয়ে অশান্তি লেগেই থাকত। ফলে মদের প্রতি তাঁর আসক্তি দিন দিন বাড়তে থাকে। এই ঘটনায় অভিনেতার পাড়ার ছোটবেলার বন্ধুরা মর্গের সামনে দাঁড়িয়ে জানান,"আমরা ভাবতেই পারছি না, অনির্বাণের মতো এক উজ্জ্বল সম্ভাবনাময় ছেলের এই ভাবে মৃত্যু হতে পারে। ও খুবই মিশুকে ছিল। তবে বর্তমানে সকলের সঙ্গে মেলামেশা কমিয়ে দিয়েছিল। নিজেকে সকলের থেকে দূরে রাখত।"