Asianet News BanglaAsianet News Bangla

Mandaar : লালসা-হিংসা-যৌনতা, ডার্ক থ্রিলার 'মন্দার'-এর ট্রেলারে বড় চমক অনির্বাণের

অভিনয়ের পর পরিচালনায় হাতেখড়ি। বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত  ওয়েব সিরিজ 'মন্দার' এর ট্রেলার। ট্রেলার সামনে আসতেই উত্তেজনা যেন কয়েকশো বাড়িয়ে দিয়েছেন অভিনেতা পরিচালক অনির্বাণ ভট্টাচার্য  ।

Anirban Bhattacharya s directorial hoichoi new web series mandaar trailer is out BRD
Author
Kolkata, First Published Nov 10, 2021, 11:38 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অভিনয়ের পর পরিচালনায় হাতেখড়ি। আর তাতে যে তিনি বেশ সফল তা ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে বুঝে গিয়েছেন সকলে। টলিপাড়ার ব্যোমকেশ বক্সী (Bomkesh Bakshi) অনির্বাণ ভট্টাচার্য  (Anirban Bhattacharya)এবার ওয়েব সিরিজ পরিচালনা করলেন এবং নাটকের পরিচালনায় তিনি যে ঠিক কতটা পারদশী তা যেন ফের একবার প্রমাণ হয়ে গেল। বহু  প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) পরিচালিত (Web Series)ওয়েব সিরিজ 'মন্দার' (Mandaar) এর ট্রেলার। ট্রেলার সামনে আসতেই উত্তেজনা যেন কয়েকশো বাড়িয়ে দিয়েছেন অভিনেতা পরিচালক অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) ।

 

Anirban Bhattacharya s directorial hoichoi new web series mandaar trailer is out BRD

 

ওয়েব সিরিজ (web series)মুক্তি পেতে আরও কয়েকদিন বাকি। কিন্তু ট্রেলার দেখে সেই উত্তেজনা যেন ধরে রাখতে পারছেন না দর্শকরা। ইইচইয়ের (Hoichoi)ওয়েব সিরিজ মন্দার-এর ট্রেলার দেখা মাত্রই সিরিজ নিয়ে  জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাত্র কয়েক সেকেন্ডের ট্রেলারেই যেন  সকলের মন জয় করে নিয়েছেন অভিনেতা -  পরিচালক অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) । ঝডের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'মন্দার' (Mandaar)-এর ট্রেলার।

 

Anirban Bhattacharya s directorial hoichoi new web series mandaar trailer is out BRD

 

উইলিয়াম শেক্সপিয়ার (William Shakespeare), যিনি প্রায় সকলেরই ধরা ছোঁয়ার বাইরে। তবে দেশ হোক কিংবা বিদেশের নানা সাহিত্য, চলচ্চিত্রের মাধ্যমে তিনি সামনে এসেছেন বারেবারে। তার একাধিক ট্র্যাজেডি (Tragedy) মনের অনেকটা জায়গা জুড়ে রয়েছে। তবে সর্বকালের সেরা ট্র্যাজেডিগুলির মধ্যে অন্য হল 'ম্যাকবেথ' (Macbeth)। শেক্সপিয়ারের  উপন্যাস 'ম্যাকবেথ'-কেই  নিজের মতে করে ভেঙেচুড়ে  আবার গড়ে নিয়েছেন  অভিনেতা -  পরিচালক অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।

 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

 

Anirban Bhattacharya s directorial hoichoi new web series mandaar trailer is out BRD

 

পরিচালনায় হাতেখড়িতেই বেশ শক্ত একটা বিষয়কে বেছে নিয়েছেন অনির্বাণ। গল্পের প্রেক্ষাপট গেইলপুর। শেক্সপিয়ারের কালজয়ী  উপন্যাস 'ম্যাকবেথ'-এর উপর ভিত্তি করেই তৈরি ' মন্দার' (Mandaar)-এ গেইলপুরের বিশাল উপকূল যেখানে রয়েছে ক্ষমতা- লোভ- লালসা- হিংসার ছবি। ম্যাকবেথের বিশ্বাসঘাতকতার সঙ্গে ক্ষমতা এবং ভবিষ্যদ্বাণী লোভ ও লালসার কুখ্যাত কাহিনির পুনর্জন্ম। এবং যেখানে রাজ পরিবারের জায়গা স্থান পেয়েছে মৎস্যজীবী । ওয়েব সিরিজের প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য। ডার্ক থ্রিলারে (Dark Thriller) খুন, রক্ত, প্রতিহিংসা, জখম, যৌনতায় পরিপূর্ণ ট্রেলারেই দর্শকদের প্রত্যাশা অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন অনির্বাণ (Anirban Bhattacharya)। 

 

Anirban Bhattacharya s directorial hoichoi new web series mandaar trailer is out BRD

 

' কালের কোলে কপাল ফেরে, কেউ রাজা , কেউ রাজার বাপ'  এই লাইন দিয়েই শুরু হয়েছে ট্রেলার। তারপর থেকেই রহস্যের শুরু। পরতে পরতে রহস্যে পরিপূর্ণ আর নাটকীয়তা।  গেইলপুরের পটভূমিতে গায়ে কাঁটা দেওয়া দৃশ্য  ইতিমধ্যেই আলোড়ন সৃষ্টি করেছে। মানুষের আদিম প্রবৃত্তিগুলোই আরও স্পষ্টভাবে ফুটে উঠবে  'মন্দারে ', তা বেশ ভালই বোঝা যাচ্ছে।  ' মন্দার' (Mandaar)-এর  প্রথম লুক এবং টিজার আসার পর থেকেই যথেষ্ঠ আলোচনা শুরু হয়েছিল । এবার ট্রেলার প্রকাশ্যে আসতেই যা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। আগামী ১৯ নভেম্বর থেকেই হইচই-তে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

 

Anirban Bhattacharya s directorial hoichoi new web series mandaar trailer is out BRD

 

 ' মন্দার' (Mandaar) ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী সোহিনী সরকারকে। সোহিনীর চেহারা, লুক, চোখ মুখের লালসা, ও যৌন চাহিদায় ভরা চাহনি-তেই বুঝিয়ে দিয়েছেন তিনিই এই ডার্ক থ্রিলারে তুরুপের তাস।  এই সিরিজে লেডি ম্যাকবেথের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোহিনী সরকারকে। এছাড়াও ম্যাকবেথের ভূমিকায় অভিনয় করছেন থিয়েটার অভিনেতা দেবাশিস মন্ডল। যিনি কড়া টক্কর দিয়েছেন সোহিনীর সঙ্গে। 

 

Anirban Bhattacharya s directorial hoichoi new web series mandaar trailer is out BRD

 

ওয়েব সিরিজ ' মন্দার' (Mandaar)-এ একঝলকে নজর কেড়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।  মুকাদ্দার মুখার্জির চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য নিজে। এছাড়াও দেবেশ রায় চৌধুরী অভিনয় করছেন ডাবলু ভাই (কিং ডানকান), শঙ্কর দেবনাথ, বঙ্কা (ব্যাঙ্কো) চরিত্রে, লোকনাথ দে, মদন (ম্যাকডাফ) চরিত্রে, দিগন্ত মনচা (ম্যালকম) চরিত্রে এবং কোরক সামন্ত, ফন্টাস (ফ্লাইন্স) চরিত্রে অভিনয় করছেন। এখানেই শেষ নয়, ট্রেলারে দেখা গিয়েছে  'ম্যাকবেথ' -র (Macbeth) তিন ডাইনির।  সজল মণ্ডল অভিনয় করেছেন মঞ্জু বুড়ির চরিত্রে এবং সুদীপ ধারা পেদোর ভূমিকায়। এবং তৃতীয় জন, কালা নামের একটি বিড়ালকে রূপায়িত করা হয়েছে।  ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে অভিনেতার পর পরিচালক হিসেবেও সোনালি মুকুট জুড়তে চলেছে অনির্বাণের মাথায়।

 

Follow Us:
Download App:
  • android
  • ios